শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৯ আগস্ট ২০২১ | 1390 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।পরে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, মায়ের সাথে অভিমান করে সে কীটনাশক পান করে আত্মাহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।নিহত ছাত্রীর নাম সুমাইয়া আক্তার (১৩),সে উপজেলার দক্ষিণ ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের মোঃ মনির মিয়ার মেয়ে।


আজ রবিবার(২৯ জুলাই) সকালে সুমাইয়ার নিজ বসত বাড়ী থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য সুমাইয়ার লাশ জেলা সদর হসপিটালে পাঠানো হয়েছে।প্রথমদিকে প্রশাসন কে না জানিয়ে লাশ দাফনের ব্যাবস্থা করা হলেও পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানের ব্যাবস্থা করে।

স্থানীয় ইউপি সদস্য ইদ্রিস মিয়া জানান,আজ ভোর বেলায় সে জমিতে দেবার কীটনাশক ঔষধ পান করলে প্রথমে তাকে উপজেলা হাসপাতালে নেওয়া হয় পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।


আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন,খবর পেয়ে কিশোরীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।তিনি আরো বলেন,তার মত্যুর ব্যাপারে তদন্ত চলছে পোস্ট মর্টেম রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

Facebook Comments Box


Posted ৩:২১ অপরাহ্ণ | রবিবার, ২৯ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com