মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ৫০ গৃহহীন পরিবার

  |   রবিবার, ২০ জুন ২০২১ | 269 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ৫০ গৃহহীন পরিবার

মো:সাইফুল ইসলাম#

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় মুজিববর্ষের অঙ্গিকার অনুযায়ী ২য় পর্যায়ে ৫০ টি ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঘর বরাদ্দ দেওয়ার কার্যক্রম উদ্ভোদন করা হয়েছে।

আজ রোববার (২০ জুন)দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব ঘর উদ্বোধন করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর এ আলমের সভাপতিত্তে ঘর বরাদ্দ উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান,এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশ্রাফ আহমেদ রাসেল,পৌর মেয়র তাকজিল খলিফা কাজল,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া,উপজেলা আওয়ামিলীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক সেলিম ভূইয়া, উপজেলা মুক্তি যোদ্ধার সাবেক কমান্ডার জামশেদ শাহ, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মোহাম্মদ সাইফুল আলম,আখাউড়া থানার (ওসি)মিজানুর রহমান,যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল,খরমপুর মাজার কমিটির সাধারণ সম্পাদক মিন্টু খাদেম,ছাত্র লীগের সভাপতি সাহাব উদ্দিন সাপলু প্রমূখ।

উদ্বোধনের পর ৫০টি গৃহহীন পরিবারের মাঝে অতিথিরা জমির কাগজ ও গৃহ হস্তান্তরের পক্রিয়া সম্পূর্ণ করেন।পরে তাদের মাঝে ৫টি করে ফলজ এবং পরিবেশ বান্ধব গাছ বিতরণ করা হয়।

ঘোষণা অনুযায়ী প্রত‍্যেক ভূমিহীন পরিবারকে আধাপাকা ঘর ও ২ শতক জমি বরাদ্দ দেয়া হয়। আখাউড়া উপজেলার দহ্মিণ ইউনিয়নে০৭টি ঘর,উত্তর ইউনিয়নে ১৩টি ঘর,মোগড়া ইউনিয়নে ১৪টি ও ধরখার ইউনিয়নে ১৬ টি ঘর গৃহহীন পরিবার মাঝে বরাদ্দ দেয়া হয়।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী ঘোষিত সরকারি খাসজমি উদ্ধারপূর্বক গৃহহীনদের মাঝে গৃহ নির্মাণ করে প্রথম দফায় আখাউড়া উপজেলায় ৪৫ পরিবারকে ৪৫টি গৃহ বরাদ্দ দেয়া হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৫ পূর্বাহ্ণ | রবিবার, ২০ জুন ২০২১

Akhaurar Alo 24 |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com