শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন।

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | 198 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় যথাযোগ্য মর্যাদা ও বর্ণিল আয়াজেনর মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার(১৬ ডিসেম্ভর) সূর্যদয়ের পরপরই উপজলা পরিষদ চত্বর স্মতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানায় উপজলা প্রশাসন, মুক্তিযাদ্ধা সংসদ, আইন-শৃংখলা বাহিনী, বিভিন্ন রাজনতিক দল, জেলা পরিষদ সদস্য, সাংবাদিক সংগঠন, সামাজিক ও সংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ। শ্রদ্ধা জানানো হয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে।

পরে উপজলা প্রশাসন ধরুইন গ্রামে বীর শ্রষ্ঠ শহীদ মোস্তাফা কামালের সমাধিত ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। টানমান্দাইল গ্রামের গণকবরে পুষ্পস্তবক দিয়ে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানানো হয়।


সকাল নয়টায় উপজেলা মাঠে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত করণ এবং বেলুন উড়িয়ে দিনব্যপী কর্মসূচির উদ্বোধন করা হয়।

পরে কুচকাওয়াজের আয়োজন করা হয়। এতে পুলিশ, আনসার, ফায়ার সার্ভিসের সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।কুচকাওয়াজ শেষে বীর মুক্তিযোদ, শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের সংবর্ধনা ও ক্রেস্ট দেওয়া হয়।


সবশেষ বিভিন শিক্ষা প্রতিষ্ঠানর ছাত্রছাত্রীরা মনমুগদ্ধকর ডিসপ্লে পরিবেশন করে।এসব অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল,ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মোঃ সাইফুল ইসলাম,আখাউড়া থানার (ওসি) মোঃ আসাদুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box


Posted ৯:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com