মঙ্গলবার ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় রেলওয়ে কতৃপক্ষের কাছে ক্ষতিপূরণ দাবী করে সংবাদ সম্মেলন।

  |   বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | 705 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় রেলওয়ে কতৃপক্ষের কাছে ক্ষতিপূরণ দাবী করে সংবাদ সম্মেলন।

মো:সাইফুল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় রেলওয়ের পক্ষ থেকে তাদের নিজস্ব  উচ্ছেদ অভিযানে ১৯ ব্যবসা প্রতিষ্ঠানের সমস্তমালামাল বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়ার প্রতিবাদে রেলওয়ে কতৃপক্ষের কাছে ক্ষতিপূরণ দাবী করে সংবাদ সম্মেলন করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।


আজ বুধবার দুপুরে শহীদ আমির হোসেন সড়কে বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া ইয়াছিন খান মার্কেটের সামনে এই সংবাদ সম্মেলন করা হয়।

এ সময় ব্যবসায়ীদের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুল আওয়াল খান। লিখিত বক্তব্যে তিনি বলেন, আগাম কোন নোটিশ ছাড়া রেলওয়ে কতৃপক্ষ শহীদ আমির হোসেন সড়কের ইয়াছিন খান মার্কেটের ১৯ টি দোকান বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয় এতে তাদের প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এখন তারা  নি:স্ব হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এই অবস্থায় তারা রেলওয়ে কতৃপক্ষের কাছে ক্ষতিপূরণ দাবী করেছেন প্রয়োজনে তারা আইনের দারস্থ হবেন বলেও জানান।উক্ত সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য গত (২৭)জানুয়ারী  সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত আখাউড়া উপজেলা সদরের লালবাজার এলাকায় ইয়াছিন খাঁন মার্কেটের অন্তত ১৯টি দোকান ও ব্যাবসা প্রতিষ্ঠান বোল্ডউজার দিয়ে গুড়িয়ে দেয় রেলওয়ে কতৃপক্ষ।

Facebook Comments Box


Posted ৮:৪৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ জানুয়ারি ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com