রবিবার ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় শুরু হয়েছে গণটিকা কার্যক্রম কর্মসূচী

অমিত হাসান অপু   |   শনিবার, ০৭ আগস্ট ২০২১ | 354 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় শুরু হয়েছে গণটিকা কার্যক্রম কর্মসূচী

সারাদেশের ন্যায় আখাউড়ায় শুরু হয়েছে গণ টিকা কার্যক্রম কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন টিকাদান কার্যক্রম।

উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভার ৫ টি কেন্দ্রে আজ শনিবার সকাল ৯টা থেকে এ টিকাদান কার্যক্রম শুরু হয়।


উপজেলার ৫ টি টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার,আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল,আখাউড়া থানা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃরাশেদুর রহমান প্রমূখ।

আখাউড়ায় উপজেলার ৫টি কেন্দ্রে প্রথম দিনের গনহারে টিকা কার্যক্রম চলে।কেন্দ্রগুলো যথাক্রমে আখাউড়া পৌরসভার জাহানারা হক মহিলা কলেজ,দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়,মনিয়ন্দ ইউনিয়নে মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়, ধরখার ইউনিয়নে নুরপুর উচ্চ বিদ্যালয় ও মোগড়া ইউনিয়নের নয়াদিল সরকারি প্রাথমিক বিদ্যালয়।


আখাউড়া সেচ্ছায় রক্তদান কারি সংগঠন আত্নীয়’র প্রধান সমন্বয়কারী সমির চক্রবর্তী জানান,উপজেলা প্রশাসন এবং আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজলের আহবানে পৌরসভার দুটি টিকাকেন্দ্রে টিকা রেজিস্ট্রেশন ও গন জামায়াত এরাতে আত্মীয়র সদস্যরা স্বেচ্ছাসেবকের ভূমিকায় কাজ করছে।

আখাউড়া ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ সাপলু জানান,স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রথম থেকেই করুণা মুকাবেলায় কাজ করে যাচ্ছে।আজ ও গণটিকা কার্যক্রমে উপজেলার পাঁচটি টিকাকেন্দ্রে ছাত্রলীগের সদস্যরা স্বেচ্ছাসেবকের কাজ করছে।


এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রাশেদুর রহমান জানান, উপজেলার ৫ টি টিকাদান কেন্দ্রে ৩৫ জন স্বাস্থ্য কর্মী,পুলিশ,স্কাউটসহ বিভিন্ন সংগঠন সেচ্ছাসেবক হিসেবে কাজ করে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার জানান, মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছায় আজকে সারা বাংলাদেশের ন্যায় আখাউড়ার ৫ টি কেন্দ্রে টিকা দেয়া শুরু হয়েছে আমরা দেখেছি উৎসবমুখর পরিবেশে স্থানীয় জনপ্রতিনিধি গন সহ ভলান্টিয়ার কাজ করছে। যেখানে উপচে পড়া ভিড় রয়েছে সেখানে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হয়েছে। আজকে আখাউড়ায় ৫ টি কেন্দ্রে ৩ হাজার টিকা প্রদান করা হবে এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত টিকা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box

Posted ৫:১২ অপরাহ্ণ | শনিবার, ০৭ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com