বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় সড়ক সংস্কারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

  |   শুক্রবার, ২৫ জুন ২০২১ | 683 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় সড়ক সংস্কারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

আখাউড়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের নূরপুর গ্রামের একমাত্র সড়কটির সংস্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে গ্রামবাসী।


গতকাল বৃহস্পতিবার(২৪জুন) বিকেলে সড়কের সামনে দাড়িয়ে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়।এসময় তারা বলেন,নূরপুর গ্রামে একটি প্রাথমিক বিদ্যালয়, একটি উচ্চবিদ্যালয় ২টি মাদরাসা ও বাজার রয়েছে।

এ সড়কটি দিয়েই গ্রামবাসীদের চলাচল করতে হয়।২০০২ সালে রাস্তাটি নির্মাণ করা হয়েছিল।এখন সামান্য বৃষ্টি হলেই কাদার জন্য রাস্তা দিয়ে চলাচল করতে পারিনা।গাড়ি উল্টে প্রায়ই দূর্ঘটনার ঘটছে।দূর্ঘটনায় আহত হয়েছেন অনেক মানুষ।চেয়ারম্যান, মেম্বার ও নেতাদের কাছে অনেক গিয়েছি কিন্তু কারও সাড়া পায়নি।দেখেও যেন না দেখার ভান করছে তারা।

নূরপুর প্রাথমিক বিদ্যায়লের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হক বলেন,নূরপুর মোড়ের উত্তর দিক থেকে দক্ষিণ দিক পর্যন্ত গ্রামের মধ্যে একটি মাত্র রাস্তা। তিনহাজারের চেয়ে বেশি লোকজনের বসবাস এ গ্রামে।ছাত্রছাত্রীদের যাতায়াতে অনেক কষ্ট হয়।অনেক দুঃখ প্রকাশ করছি যে বিশ বছর যাবৎ রাস্তাটির সংস্কার হচ্ছেনা।


এ সময় তারা রাস্তাটি দ্রুত সংস্কার করে এলাকাবাসীর দুর্ভোগ লাঘব করার জন্য স্থানীয় সাংসদ আইনমন্ত্রী আনিসুল হক,চেয়ারম্যান সহ দায়িত্বশীল কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন গ্রামবাসীরা।

এবিষয়ে ধরখার ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার আব্দুল বাক্কার বলেন,শাহ আলম এমপির আমলে ঢালাই করে রাস্তাটি করার পর এখন পর্যন্ত আর কোনো রিফারিং করা হয়নি।যেই রড দিয়ে কাজটি করার কথা ছিল সেই রড দেয়নি।সবটা রাস্তায় দিছে তিনটা রড।রাস্তাটির কাজ হইছে প্রায় ১৪ বছর হয়েছে।দুই নম্বরি কাজ করায় তাড়াতাড়ি ভেঙ্গে গেছে।এক বছর আগে চেয়ারম্যানের মাধ্যমে ইউএনও’র কাছে কাগজপত্র জমা দিছি।এখনো সংস্কার কাজ হচ্ছেনা।

এবিষয়ে ধরখার ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ বাছির বলেন,শাহ আলম এমপির আমলে সড়কটির কাজ হয়েছিল। সড়কটির সংস্কারের জন্য চেষ্টা করা হচ্ছে।চলতি বছরের শেষের দিকে সংস্কার কাজ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


Facebook Comments Box

Posted ৯:৪০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ জুন ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com