শনিবার ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় সপ্তাহের ব্যবধানে ২ অটোরিক্সা চালকের লাশ উদ্ধার: আটক ২

  |   শনিবার, ০১ মে ২০২১ | 3304 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় সপ্তাহের ব্যবধানে ২ অটোরিক্সা চালকের লাশ উদ্ধার: আটক ২

আখাউড়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে ধরখার-মোগড়া সড়কের হাসিমপুর গ্রামের একটি পুকুর থেকে জুয়েল কাজী (১৭) নামের  এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জুয়েল কাজী উপজেলার ধরখার ইউনিয়নের চান্দপুর গ্রামের মো: আজিজুল কাজীর পুত্র।এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো ধরখার ইউনিয়নের ছুতুরা শরীফ গ্রামের ফেরদৌস মিয়ার পুত্র খানজালা (২১) ও একই ইউনিয়নের চানপুর গ্রামের বাবুল কাজীর পুত্র সাফায়েত (২৮)।


এর আগে গত সোমবার মো. হিরণ চৌধুরী (৫০) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। হিরণ চৌধুরীর বাড়ি উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামে। পেশায় তিনি অটোরিকশা চালক ছিলেন।এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে আখাউড়ায় ২ অটোচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা।


পুলিশ সূত্রে জানা গেছে, খানজালা ও তার সহযোগিরা শুক্রবার দুপুরে রুটি এলাকা থেকে জুয়েল কাজীর অটোরিক্সায় উঠে।বেলা তিনটার দিকে অটোচালককে গলায় নাইলনের রশি প্যাচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দেয়।


আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, অটোচালক হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। অটোটি উদ্ধার হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে। হত্যাকান্ডের বিষয়ে তদন্ত চলছে।

Facebook Comments Box

Posted ৯:০৩ পূর্বাহ্ণ | শনিবার, ০১ মে ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com