শুক্রবার ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় সামাজিক সংগঠন সুহৃদ এর ঈদ উপহার সামগ্রী বিতরন

  |   শুক্রবার, ২২ মে ২০২০ | 398 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় সামাজিক সংগঠন সুহৃদ এর ঈদ উপহার সামগ্রী বিতরন

আখাউড়া প্রতিনিধি

করোনা ভাইরাসের সংক্রমণে নাভিশ্বাস পুরো বিশ্ব। করোনা সংক্রমণ ঠেকাতে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও চলছে লকডাউন।


নিম্ন আয়ের অস্বচ্ছল মানুষেরা হয়ে পড়েছে কর্মহীন। এমতাবস্থায় মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল-ফিতর দরজায় কড়া নাড়ছে।

ঈদকে সামনে রেখে চিন্তার যেন শেষ নেই এসব ছিন্নমূল নিম্ন আয়ের মানুষের,করোনা যেন মলিন করে দিয়েছে তাদের ঈদ আনন্দ।এসব আয়-রোজগারহীন মানুষের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ব্যাতিক্রম ‘ঈদ উপহার’ নিয়ে তাদের পাশে দাড়িয়েছে সেচ্ছাসেবী সংগঠন’সুহৃদ’।


মানবিক সংগঠন সুহৃদ এর উদ্যোগে আজ শুক্রবার বিকেল ৩ টায়  আখাউড়া উপজেলার ১৫০ টি অসহায় ও ছিন্নমূল পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে লাচ্ছা সেমাই,ভার্মিসিলি সেমাই,পাউডার দুধ,চিনি,নারকেল,নুডলস উল্লেখযোগ্য।আখাউড়া রেলওয়ে স্টেশন ও সড়ক বাজার,লাল বাজার সহ আখাউড়ার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে চ্ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছে।

ঈদ উপহার পেয়ে বৃদ্ধ রিক্সাচালক মজনু মিয়া বলেন ঈদের আগে ঈদের সেমাই, চিনি,দুধ,কিনার জন্য ৪০০ টাকা লাগবে এমন চিন্তায় উদ্দীগ্ন ছিলাম, সুহৃদ এর উপহার পেয়ে এই চিন্তা দুর হয়েছে।আনন্দে বিমোহিত হয়ে তিনি সংগঠনের জন্য দোয়া করেন। ঈদের আনন্দ ভাগাভাগি করার পাশাপাশি সবাইকে সচেতন হতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান সুহৃদ এর বন্ধুরা।


এ সময় উপস্থিত ছিলেন সুহৃদ এর যুগ্নসমন্বয়ক শিপন উদ্দিন দেওয়ান ও নাজনীন শম্পা, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম রানা, রাকিব হুসেন,আতিক খান,শাহীন, গোপাল,পলাশ, আলামিন,জাবেদ ,বাবলু,রিয়াদ,দুলাল সহ অন্যান্যরা উপস্থিত থেকে এই ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।

সামাজিক সংগঠন সুহৃদ ইতোপূর্বেও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করেছে। সুহৃদ সমন্বয়কগণ বলেন, মানুষের কল্যাণে সুহৃদ এর এমন মানবিক কার্যক্রম চলমান থাকবে।
সুহৃদ এর এই নিয়মিত কল্যাণমূলক কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে আখাউড়ার সর্বস্তরের মানুষ।

Facebook Comments Box

Posted ১:১৯ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মে ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com