সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় সালিশের পর প্রতিবেশী কে কুপিয়ে জখম আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

  |   রবিবার, ১৯ জুলাই ২০২০ | 2162 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় সালিশের পর প্রতিবেশী কে কুপিয়ে জখম আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

আখাউড়া প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুর্ব শত্রুতার জের ধরে বিচার সালিশে সমাধানের পর পরিকল্পিত ভাবে প্রতিবেশী শাহনোয়াজ মিয়ার (৫০) এর উপর হামলা চালিয়ে মারাত্মক ভাবে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

আতহ শাহনোয়াজ মিয়া উপজেলার মোগড়া ইউপির তুলাবাড়ী গ্রামের বাসিন্দা সাফি মিয়ার পুত্র । স্বজনরা আহত শাহনোয়াজ কে উদ্ধার করে৷ প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক বিধায় কর্তব্যরত চিকিৎসক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।


জানা গেছে, আজ রবিবার (১৯ জুলাই) সকাল ১১ টার সময় আখাউড়া বাজার থেকে বাড়ী আসার পথে সাতপাড়া নামক এলাকায় পৌছলে তার প্রতিপক্ষরা সংঘবদ্ধ হয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এর আগে সম্ভাব্য হামলার সন্দেহে অত্র থানায় জিডি এন্ট্রি ও করেছিলেন আহত শাহনোয়াজ মিয়া।

হামলাকারীরা হচ্ছেন একই এলাকা তুলাবাড়ীর প্রতিবেশী কাহার মিয়ার ছেলে আলমগীর মিয়া, ফিরোজ মিয়ার ছেলে মোঃ শিপন মিয়া , আসিম মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয়া, ফিরোজ মিয়ার ছেলে রকিব মিয়া এবং আলমগির এর ভাগিনা,সোহাগের ছোট ভাই সহ আরো অনেক।


পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে পারিবারিক বিরোধের সুত্র ধরে শাহনোয়াজ ও তার প্রতিপক্ষের সাথে দীর্ঘ দিন ধরে ঝামেলা চলছিল। কিছু দিন আগে এ বিষয়ে থানায় পাল্টাপাল্টি মামলা ও হয়েছিল পরে সামাজিক ভাবে বিষয়টি সমাধান হয়ে যায়। এরপরেই এই ঘটনা ঘটলো।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার এএসআই মোঃ আলমগীর হোসেন জানান, তারা উভয় পক্ষই থানায় পাল্টাপাল্টি মামলা নিয়ে এসেছিল পরে স্থানীয় গনমান্যদের পরামর্শে উভয় পক্ষকে মিলিয়ে দেওয়া হয়েছে । তিনি আরো বলেন, এর পর আজ সকালে শুনেছি শাহনোয়াজ মিয়ার উপর হামলা করে তাকে জখম করেছে আমি তাদের বলে দিয়েছি আগের জিডি এন্ট্রির কপি নিয়ে থানায় ওসি স্যারের সাথে দেখা করার জন্য এ বিষয়ে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।


Facebook Comments Box

Posted ৮:৪২ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com