রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১ | 589 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ও স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের আর্থিক সহযোগিতায় রাস্তা মেরামত করে দিয়েছে আব্দুল্লাহপুর উন্নয়নমুখী যুব সংঘ।

আজ(২৬শে আগস্ট) বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার থেকে আব্দুল্লাহপুর গ্রামের রাস্তা স্বেচ্ছাশ্রমে মেরামত করে দেন আব্দুল্লাহপুর উন্নয়নমুখী যুব সংঘ ও স্থানীয় জনপ্রতিনিধিরা।


স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত কাজের সময় দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন,ইউপি সদস্য ইদ্রিস মিয়া,আবুল কালাম,আব্দুল্লাহপুর উন্নয়নমুখী যুব সংঘের সভাপতি আমজাদ চৌধুরী ও সহ-সভাপতি হান্নান ভূঁইয়ার লিটনসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

স্থানীয় লোকজন জানায় দীর্ঘদিন ধরে রাস্তাটির সংস্কার কাজ না হওয়াই রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়ে।


আব্দুল্লাহপুর উন্নয়নমুখী যুব সংঘের সভাপতি আমজাদ চৌধুরী জানান,আজ বৃহস্পতিবার সকালে আব্দুল্লাহপুর উন্নয়নমুখী যুব সংঘের ব্যানারে সংগঠনের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিরা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে রাস্তাটি সংস্কার করা হয়।সংস্কার কাজে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আর্থিক সহযোগিতা করেন।

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন জানান,রাস্তাটি খানাখন্দকে চলাচলের অনুপোযোগী হয়ে পড়ে।পরে নিজস্ব অর্থায়ন ও আব্দুল্লাহপুর উন্নয়নমুখী সংগঠনের সদস্যদের স্বেচ্ছাশ্রমে রাস্তাটি মেরামত করে চলাচলের উপযোগী করা হয়েছে।


Facebook Comments Box

Posted ৬:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com