মঙ্গলবার ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ২ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

  |   বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০ | 715 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ২ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

অমিত হাসান অপু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জেএসসি পরীক্ষায় অনিয়ম ও নকলের সংবাদ প্রকাশের জেরে দৈনিক যুগান্তর ও ডেইলি অবজারভার আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু এবং দৈনিক যায়যায়দিন ও  নিউএইজ পত্রিকার প্রতিনিধি কাজী হান্নান খাদেমের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।


আজ বৃহস্পতিবার দুপুরে আখাউড়া পৌরশহরের মটরষ্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন আখাউড়ার সর্বস্তরের সাংবাদিক সমাজ।
২০১৯ সালের (৯ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আয়েশা আক্তারের আদালতে মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী ইকবাল বাদী হয়ে সাংবাদিকদের বিরুদ্ধে এ হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেন।

জানা যায়, গত ১৪ নভেম্বর জেএসসি’র গণিত পরীক্ষায় আখাউড়া রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শিক্ষকদের সহায়তায় নকল ও অনিয়মের সংবাদ   দৈনিক যুগান্তরসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হয়। প্রকাশিত সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদে ক্ষিপ্ত হয়ে ২৫দিন পর মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী ইকবাল বাদী হয়ে সাংবাদিকদের বিরুদ্ধে এ মিথ্যা মামলা দায়ের করেন।


মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে আলাহাজ্ব মো. রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন। এসময়
উপস্থিত ছিলেন সাংবাদিক শাহাদাৎ হোসেন লিটন, নাসির উদ্দিন, কাজী মফিকুল ইসলাম, মো. সাইফুল ইসলাম,মোশারফ হোসেন কবীর, ফজলে রাব্বি, মো: শরীফুল ইসলাম জালাল হোসেন মামুন, কবি আফজান খান শিমুল, শেখ মনির হোসেন নিজাম, আবীর মোহাম্মদ, সাদ্দাম হোসাইন,জুয়েল মোজাদ্দেদী, দ্বীন ইসলাম খান, ইসমাইল হোসেন,অমিত হাছান অপু, এবং সরাইল রিপোর্টস ইউনিটির সভাপতি নূরুল হুদা, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম প্রমূখ।

Facebook Comments Box


Posted ৭:৩৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com