বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া উপজেলা প্রেসক্লাবের নৌকা ভ্রমণ অনুষ্ঠিত

  |   শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | 390 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া উপজেলা প্রেসক্লাবের নৌকা ভ্রমণ অনুষ্ঠিত

অমিত হাসান অপু:

ঈদ পরবর্তী আনন্দ ও নদীপথে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ঈদ পুনর্মিলনী ও নৌকা ভ্রমণের আয়োজন করেছে আখাউড়া উপজেলা প্রেসক্লাব ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলার খরমপুর (কেল্লা শাহ রহ:) মাজার সংলগ্ন নদীর পাশে গাছের নিচে উৎসব অনুষ্ঠিত হয়।


শুক্রবার সকাল ১১ ঘটিকায় উপজেলার শান্তিনগর পঞ্চবটী রাস্তার পাশে নৌকা ঘাট থেকে নৌ ভ্রমণ শুরু হয় পরে শাহ পির(কল্লা শহীদ রহ:) জামে মসজিদে জুম্মার নামাজ আদায়ের পর তিতাস নদীতে পুরনো ঐতিহ্য নৌকায় বসে খাবার খাওয়া দারুন ভাবে উপভোগ করেন সবাই। বিকেল তিনটায় এলাকার দর্শনীয় স্থানগুলো ভ্রমণ করে দুপুরের খাওয়া-দাওয়া শেষ হয়।

আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুয়েল মিয়া সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমিত হাসান আবির এর সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী ও নৌকা ভ্রমণে উপস্থিত ছিলেন বেসরকারি টিভি চ্যানেল মোহনা টিভির আখাউড়া প্রতিনিধি মোশাররফ হোসেন কবির,উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ইসমাইল হোসেন,সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ,সহ সাংগঠনিক সম্পাদক আল আমিন,যুগ্মসাধারণ সম্পাদক হাছান মাহমুদ পারভেজ,জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মুস্তাকিম ফারুকী,দপ্তর সম্পাদক জুনায়েদ হোসেন পলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমিত হাসান অপু,কার্যনির্বাহী সদস্য কাজী সানি,মুস্তাফিজুর রহমান জনি, শুভ, কাউছার প্রমুখ।


 

Facebook Comments Box


Posted ২:৫৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com