শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া খরমপুর ওরস থেকে ফেরার পথে বাস খাদে পড়ে আহত ৩৫

  |   শনিবার, ১১ আগস্ট ২০১৮ | 1187 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া খরমপুর ওরস থেকে ফেরার পথে বাস খাদে পড়ে আহত ৩৫

মো:সাইফ খান: আখাউড়া খরমপুর ওরস থেকে ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার রামরাইলে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

আজ শনিবার ভোর ৬টার দিকে জেলার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশরে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আয়নাল(৬৫), মরিয়ম(৬০), নুরুজ্জামান(৫৮), মহিতুন(৫০) জোহরা(৫০), মজিদ(৫০), ওবায়দুল্লাহ(৫০), ইসমাইল (৫৫), রহিমা(৩০), আবুল হোসেন(৪৫), জলিল(৫৫), সফুর(৪০), রিপন(২০), আমিরুন(৮০), জালাল(৭০), আবেদা(৭০), কুদ্দুস(৭০), ফজলুল হক(২৮), তাইজুদ্দিন(৪২), শাহীন (৩২), লিপি(৪০), কুনুলুজি(৭০) ও মুনায়েম(২৩) এর নাম জানা গেছে। এর মধ্যে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে ৭ জনকে।


আহত যাত্রীরা জানায়, ভোরে জহিরল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৪৭০৫) আখাউড়া কেল্লা শহীদ মাজারের ওরস থেকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে ফিরছিল যাত্রীরা। পথিমধ্যে বাসটির চালক ঘুমে তন্দ্রাছন্ন হয়ে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহরের মহাসড়কের পাশের একটি খাদে পরে উল্টে যায়। এসময় আহত হয় বাসে থাকা অন্তত ৩৫ জন যাত্রী। খবর পেয়ে পুলিশ এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহায়তায় আহত যাত্রীদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে আয়নাল মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থনার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহত যাত্রীদেতর উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনাকবলিত বাসটিও উদ্ধার করা হয়েছে।


Facebook Comments Box


Posted ৫:২৩ পূর্বাহ্ণ | শনিবার, ১১ আগস্ট ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com