মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া দেবগ্রামের দুর্ধর্ষ ডাকাতির রহস্য উম্মোচন ০২ ডাকাত মালামাল সহ গ্রেফতার

  |   রবিবার, ১৯ জুলাই ২০২০ | 2638 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া দেবগ্রামের দুর্ধর্ষ ডাকাতির রহস্য উম্মোচন ০২ ডাকাত মালামাল সহ গ্রেফতার

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দেবগ্রাম প্রবাসী রিপন খানের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার রহস্য উম্মোচন করেছে থানা পুলিশ ।

এই ডাকাতির ঘটনায় ০২ ডাকাত কে গ্রেফতার করে রবিবার (১৯জুলাই) আদালতে সোপর্দ করার পর আসামীগন বিচারকের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।


গ্রেফতারকৃত ডাকাত রা হলেন দেবগ্রামেরই মৃত আঃ রহমানের পুত্র সারোয়ার মোল্লা ও একই এলাকার মনির উদ্দিনের পুত্র অনিক উদ্দিন দেওয়ান।

এঘটনায় গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে লুন্ঠিত মালামাল এর মধ্যে একটি মোবাইল, একটি হাতঘড়ি ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।


এর আগে বৃহস্পতিবার (১৫ জুলাই) অত্র পৌরশহরের দেবগ্রাম রিপন খানের বাড়ীতে দূবৃত্তরা এসময়ে ঘরে থাকা ভাড়াটিয়া ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী সহ কয়েকজন কে বেধে রেখে নগদ ৭৫ হাজার টাকা কয়েক ভরি স্বর্নালংকার, মোবাইল, বিভিন্ন মালামাল সহ প্রায় ৩ থেকে চার লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে । এসময় রিমন খানের পরিবারের কেহ বাড়ীতে ছিলেন না।

বিষয়টি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করায় ঘটনাস্থল পরিদর্শন করেন কসবা আখাউড়া সার্কেল এএসপি এবং অত্র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। ঘটনার পর থেকেই পুলিশ প্রশাসন নড়েচড়ে বসে। দীর্ঘ ৪৮ ঘন্টার বিশেষ অভিযান পরিচালনা করে করে ২ ডাকাত কে গ্রেফতার করতে সক্ষম হন। এই অভিযানের নের্তৃত্ব দেন ওসি রসুল আহমেদ নিজামী এবং সহযোগিতা করেন, এসআই মতিউর রহমান, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল ইকরামুল হক।


Facebook Comments Box

Posted ৫:০৩ অপরাহ্ণ | রবিবার, ১৯ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com