রবিবার ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া পৌরসভায় শোকদিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৫ আগস্ট ২০২১ | 349 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া পৌরসভায় শোকদিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

বাংলাদেশের স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আখাউড়া পৌরসভায় কোরআন খতম,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আখাউড়া পৌরসভার আয়োজনে আজ(১৫ আগষ্ট)সকালে পৌরভবনের তৃতীয় তলায় পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে এ কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এসময় উপজেলার সর্বস্তরের ইমাম, আলেম, মোয়াজ্জেমগন উপস্থিত ছিলেন।আলোচনা সভায় বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার সচিব মো: ফারুক, প্যানেল মেয়র মো: বাবুল মিয়া, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো: তাকিদর খান খাদেম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মনির হোসেন বাবুল, আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল আলিম হেলাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এন.এস কবির পলাশ প্রমূখ।

পৌরসভার হিসাব রহ্মক কর্মকর্তা মোহাম্মদ লিয়াকত আলীর সঞ্চালনায় পৌর মেয়র তাকজিল খলিফা কাজল বলেন,বঙ্গবন্ধু হত্যার পর খন্দকার মোশতাকের আইন সভায় প্রথম প্রতিবাদ করেছিলেন আইনমন্ত্রী আনিসুল হকের পিতা বাংলাদেশর সংবিধান প্রণেতা, মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া।


তিনি প্রথম বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান কৌঁসুলি হিসেবে বঙ্গবন্ধু খুনিদের বিচারকার্য শুরু করেন, উনার মৃত্যুর পর তারই সুযোগ্য পুত্র কসবা- আখাউড়া সংসদ সদস্য আমাদের অভিভাবক বর্তমান আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক বঙ্গবন্ধুর খুনিদের বিচারের রায় কার্যকর করেন।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ ১৫ আগস্টে যাদের হত্যা করা হয়েছে তাদের পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


Facebook Comments Box

Posted ৬:৩৭ অপরাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com