সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া পৌরসভায় ৫০টি আধুনিক ডাস্টবিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১ | 289 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া পৌরসভায় ৫০টি আধুনিক ডাস্টবিন বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ৫০ টি ডাস্টবিন বিতরণ করেছে পৌর কর্তৃপক্ষ।আজ বৃহস্পতিবার(৯আগস্ট) পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলরদের মাধ্যমে ডাস্টবিন বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

আধুনিক এবং উন্নত আখাউড়া পৌরসভা গড়ার দৃঢ় প্রত্যয়ে,ধারাবাহিক উন্নয়নের পাশাপাশি মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল এর ব্যক্তিগত পরিকল্পনায় পরিবেশ পরিষ্কার, পরিচ্ছন্ন রাখতে আধুনিক ডাস্টবিন প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।


আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন,পৌরবাসির প্রতিক্রিয়া পর্যবেক্ষন করতে আমরা স্বল্প সংখ্যক পরিবেশ-সম্মত ডাস্টবিন প্রদান করি এবং বিষয়টি সর্বস্তরের মানুষ সময়োপযোগী পদক্ষেপ বলে সাধুবাদ জানায়, সেই ধারাবাহিকতায় প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান এবং ধর্মীয় প্রতিষ্ঠান সহ শহরের জনমুখোর স্থানে ডাস্টবিন কার্যক্রম অব্যাহত রয়েছে।

আমরা আশাবাদী পর্যায়ক্রমে প্রতিটি মহল্লায়, প্রতিটি প্রয়োজনীয় স্থানে ময়লা-আবর্জনা নির্ধারিত স্থানে সংক্ষণের জন্য আধুনিক ডাস্টবিন প্রদান করা হবে এবং পৌরবাসী উক্ত ডাস্টবিনের যথাযথ ব্যবহারের মাধ্যমে পরিবেশ সুন্দর এবং পরিচ্ছন্ন রাখবে।


আধুনিক ডাস্টবিন বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার পৌর সচিব মোঃ ফারুক একাউন্টস অফিসার মোহাম্মদ লিয়াকত উপ সহকারী প্রকৌশলী ফয়সাল আহমেদ খানসহ পৌরসভার কাউন্সিলর বৃন্দ।

Facebook Comments Box


Posted ১২:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com