শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা।

  |   শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | 529 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা।

কাজী সপ্না সিফাত#

ঐতিহ্যবাহী আখাউড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা গতকাল সন্ধ্যায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়, সেগুনবাগিচায় অনুষ্ঠিত হয়েছে।


বাংলাদেশ পুলিশ ঢাকা রেন্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং নারায়নগঞ্জ জেলার ডিসি রাব্বি মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খোরশেদ আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যাশ কমিনিউকেশন এন্ড জার্নালিজম বিভাগের অধ্যাপক ড. আবুল মনসুর আহমেদ, আখাউড়া উপজেলার চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, সামাজিক সংগঠক এস.এম. শাহজাদা খাদেম, কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান সহ স্কুলের বিভিন্ন ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীরা ।

শতবর্ষ উদযাপন উপলক্ষে নবীন প্রবীণদের মিলনমেলায় অনুষ্ঠানস্থল প্রাণবন্ত হয়ে উঠে।
এসময় বিভিন্ন ব্যাচের প্রতিনিধিরা তাদের নিজস্ব প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এবং সর্বসম্মতিক্রমে জিআইজি আব্দুল্লাহ আল মামুন কে আহবায়ক এবং ডিসি রাব্বি মিয়া কে সদস্য সচিব করে শতবর্ষ উদযাপন করার লক্ষে একটি আহবায়ক কমিটি গঠনের পরামর্শ দেন। বক্তারা বলেন, আমরা আশাকরি, নবীন প্রবীন সবার সমন্বয়ে এমন একটি কার্যকরী কমিটি গঠন করা হবে যার মাধ্যমে স্মরণীয় একটি অনুষ্ঠান উপহার দেওয়া যাবে পাশাপাশি স্কুলের উন্নয়নও সম্ভব হবে।


সভাপতির বক্তব্যে জিআইজি আব্দুল্লাহ আল মামুন বলেন, রেলওয়ে স্কুল আখাউড়ার জীবন্ত বাতিঘর। একটি বটবৃক্ষ। এই স্কুলের দিকে সবাই তাকিয়ে থাকে। তিনি বলেন,এই সভায় সকলের ঐক্যবদ্ধ মতামতের মাধ্যমে আমরা শতবর্ষ উদযাপনের ক্ষেত্রে একধাপ এগিয়ে গেলাম।

শতবর্ষ পূর্তী অনুষ্ঠানটি বাস্তবায়ন এর জন্য শিঘ্রী একটি আহবায়ক কমিটি গঠন করা হবে। এক্ষেত্রে তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।


Facebook Comments Box

Posted ৪:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com