শনিবার ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া রেলওয়ে স্কুলের ’৯১ ব্যাচের ২য় পুনর্মিলনী অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম   |   বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২ | 159 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া রেলওয়ে  স্কুলের ’৯১ ব্যাচের ২য় পুনর্মিলনী অনুষ্ঠিত

‘এসো সবে প্রাণের টানে, মিলবো হেসে এক্যতানে’ এই স্লোগানে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯১ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গান, কবিতা, কৌতুক, স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বৃহস্পতিবার দিনব্যাপী বিদ্যালয় চত্বরে আনন্দ আয়োজন সম্পন্ন হয়।

দীর্ঘদিন পর হারিয়ে যাওয়া বন্ধু-বান্ধবীদেরকে কাছে পেয়ে আনন্দ আপ্লুত হয়ে উঠেন সহপাঠীরা। অনুষ্ঠানে অনেকেই জীবনসঙ্গী ও ছেলে মেয়েদেরকে নিয়ে আসেন। পুরনো বন্ধুকে কাছে পেয়ে একে অপরকে জড়িয়ে ধরে আনন্দ উচ্ছাস প্রকাশ করেন প্রাক্তন শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি যেন মিলন মেলায় পরিনত হয়। ছোট্ট ছোট্ট ছেলে মেয়েরা বাবা মায়ের শিক্ষাঙ্গণে এসে আনন্দ উপভোগ করেন।


পুরনো দিনের স্মৃতিচারণ করার সময় অনেকের গলা ভারি হয়ে আসে। চোখের কোণ গড়িয়ে নেমে আসে পানি। আবার অনেকে মজার কৌতুক বলে হাসিয়ে তুলেন সবাইকে। অনুষ্ঠানে শতাধিক প্রাক্তন শিক্ষার্থী অংশ নেয়। স্পিকারে করুন সুরে বেজে উঠে ‘ পুরানো সেই দিনের কথা ভুলবি কি রে হায়। ও সেই চোখে দেখা, প্রাণের কথা, সে কি ভোলা যায়। আয় আর একটিবার আয় রে সখা, প্রাণের মাঝে আয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতথির বক্তৃতা করেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ রকিব উদ্দিন খান খাদেম। বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন ছাত্র ও আখাউড়া পৌরসভার প্যানেল মেয়র এনামুল আহসান খাদেম।


পরে প্রাক্তন শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা স্মারক ও পবিত্র কোরআন শরীফ তুলে দেন অতিথিরা অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিলেন প্রবাসী মোস্তাক আহমেদ খাদেম টিটু, মোঃ জহিরুল ইসলাম জহির, তোফাজ্জল আলী উজ্জ্বল, হাফিজুর রশিদ কাজল, সাকের আহমেদ, মাসুম মীর প্রমুখ। হাসি আনন্দ আর নিজেদের সুখ দু:খ ভাগাভাগি করে এক বুক ভালোবাসা নিয়ে যে যার নীড়ে ফিরে যান আবারও দেখা হবে সেই প্রত্যাশায়।

Facebook Comments Box


Posted ৮:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com