মঙ্গলবার ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া সিলিন্ডার গ্যাসের আগুনে বসতঘর পুড়ে ছাই, ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

  |   বুধবার, ০৭ আগস্ট ২০১৯ | 1605 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া সিলিন্ডার গ্যাসের আগুনে বসতঘর পুড়ে ছাই,  ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি
আখাউড়া প্রতিনিধি#
ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া পৌরসভার রান্নার সিলিন্ডারের গ্যাসের আগুনে টিনের চালার মাটির ঘরে আগুনে লেগে আসবাব পত্র সহ সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
আখাউড়া পৌরসভার দূর্গাপুর গ্রামের পূর্বপাড়ায় মৃত মতালিম মিয়ার বসতঘরে আজ বুধবার সকাল ১১ টায় অসাবধানবশত গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগে। এতে স্বর্নলংকার,  টিভি,  ফ্রিজ বিভিন্ন আসবাবপত্র,  নগদ ২০ হাজার টাকা সহ ঘরের যাবতীয় মালামাল প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মৃত মতালিম মিয়ার স্ত্রী প্রতিবেদক কে জানান।
সরেজমিনে খোঁজ নিয়ে দেখা যায়,  ঘরের টিন, ইলেকট্রনিক সামগ্রি,  আসবাব পত্র সহ সমস্ত মালামাল পুড়ে ভস্মীভূত হয়ে ছড়িয়ে ছিটিয়ে আছে, এবং গৃহকর্তী সাংবাদিকদের দেখে  বিলাপ করে বলছিলেন আমার কেউ নেই আমার সব শেষ হয়ে গেছে কোন কিছু অবশিষ্ট রইলো না।
আখাউড়া ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার জনাব আলাউদ্দিন মনির প্রতিবেদক কে বলেন, আমরা সকাল ১১ টায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি,  এবং আশেপাশে আগুন ছড়িয়ে পড়া থেকে রক্ষা করি আর আমরা ধারনা করছি রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগতে পারে এতে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
Facebook Comments Box

Posted ৮:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ আগস্ট ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com