রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশীদের হয়রানী বন্ধের নির্দেশ দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী…

  |   সোমবার, ০৯ জুলাই ২০১৮ | 6918 বার পঠিত | প্রিন্ট

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশীদের হয়রানী বন্ধের নির্দেশ দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী…

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশী যাত্রীদের সঙ্গে ভারতীয় ইমিগ্রেশন ও কাষ্টমসের হয়রানী মুলক আচরণ বন্ধের নির্দেশ দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। হয়রানীমূলক আচরণকারী কাষ্টমস ও ইমিগ্রেশন কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন।
গতকাল রোববার স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো জানান, কয়েকজন কর্মকর্তা এ ধরণের অমানবিক কাজ করছেন। এ ব্যপারে খোঁজ-খবর নিয়ে তাদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেওয়া জন্য ত্রিপুরা সরকারের সচিব অলোক কুমারকে নির্দেশ দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, যেসব কর্মকর্তা এ ধরনের অমানবিক কাজ করছেন তারা নিজেদের পকেট ভারী করার জন্য করছেন। তবে তাদের পকেট কাঁটারও ব্যবস্থা আছে বলে কড়া ভাষায় হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।
জানা যায়, আখাউড়া-আগরতলা স্থলবন্দরের ভারতীয় অংশের কিছু কাষ্টমস ও ইমিগ্রেশন কর্মকর্তা ডলার এনডোর্স করার নামে বাংলাদেশের ভ্রমণার্থী যাত্রীদের এমনকি চিকিৎসা পরিষেবা নিতে আসা রোগীদের হয়রানি করছে। ডলার এনডোর্স না করানোর জন্য বাংলাদেশি রোগীদের পর্যন্ত ফিরিয়ে দেওয়ার মতো অমানবিক ঘটনার রয়েছে ভারতীয় কাষ্টমস ও ইমিগ্রেশন কর্মকর্তাদের বিরুদ্ধে। এ ঘটনায় প্রায় একমাস ধরে তুলপাড় চলছে আখাউড়া স্থলবন্দরে।

Facebook Comments Box


Posted ৪:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ জুলাই ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com