রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় জেলা পরিষদের সদস্য সাংবাদিক সাইফুল ইসলামকে সংবর্ধনা

অমিত হাসান অপু:   |   শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২ | 51 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় জেলা পরিষদের সদস্য সাংবাদিক সাইফুল ইসলামকে সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের (আখাউড়া উপজেলা) সদস্য নির্বাচিত হওয়ায় আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাংবাদিক মো. সাইফুল ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে পৌরশহরের নারায়নপুর গ্রামবাসীর উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে জেলা পরিষদ সদস্য মো. সাইফুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেয় গ্রামবাসী। পরে আখাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. ইউসুফ সারোয়ারের সভাপতিত্বে ও আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক অমিত হাসান আবিরের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সাংবাদিক মো. সাইফুল ইসলাম, পৌরশহরের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও উপজেলা বিএনপির আহবায়ক মো. জয়নাল আবেদীন আব্দু, পৌর যুবলীগের সভাপতি মো. মনির খান, বিএনপি নেতা আবুল ফারুক বকুল, জাতীয় পার্টিল নেতা মো. জাহাঙ্গীর আলম, বন্দরের ব্যবসায়ী আক্তার হোসেন সাজু সহ আরো অনেকে।


এসময় বক্তারা জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় মো. সাইফুল ইসলামকে অভিনন্দন জানান। নিজ সামর্থের মধ্যে সততা ও নিষ্ঠার সাথে জনগণের কল্যাণ এবং এলাকার উন্নয়নে কাজ করার অনুরোধ জানান।

জেলা পরিষদ সদস্য মো. সাইফুল ইসলাম তাঁকে নির্বাচিত করায় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি সকলের দোয়া চান।


Facebook Comments Box


Posted ৯:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com