রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ভোক্তা অধিকারের অভিযানে ৩ ব্যবসায়ীকে জরিমানা

অমিত হাসান অপু:   |   বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | 364 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ভোক্তা অধিকারের অভিযানে ৩ ব্যবসায়ীকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অতিরিক্ত দামে চিনি বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং ফার্মেসিতে ফিজিশিয়ান ঔষধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ৩ ব্যবসায়ীকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) সকালে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং অভিযানে এ জরিমানা করা হয়।

জানা যায়, দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণের লক্ষ্যে নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ মেহেদী হাসানের নেতৃত্বে বুধবার সকালে আখাউড়া পৌরশহরের সড়ক বাজারে অভিযান চালানো হয়। এসময় অতিরিক্ত দামে চিনি বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং ফার্মেসিতে ফিজিশিয়ান ঔষধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ৩ ব্যবসায়ীকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


এই বিষয়ে জানতে চাইলে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান বলেন, নিয়মিত বাজার তদারকির জন্য এই অভিযান। অতিরিক্ত দামে চিনি বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং ফার্মেসিতে ফিজিশিয়ান ঔষধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় ৩ ব্যবসায়ীকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আখাউড়া উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর রফিকুল ইসলাম ও আখাউড়া থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

Facebook Comments Box


Posted ৮:২৯ অপরাহ্ণ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com