রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় সাংবাদিকদের সাথে মেয়র কাজলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  |   মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | 353 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় সাংবাদিকদের সাথে মেয়র কাজলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আখাউড়া প্রতিনিধি:

আখাউড়া পৌরসভার সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে উন্নত সেবা দিতে কর্ম পরিকল্পনা প্রণয়নের লক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিদের সংঙ্গে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভার কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় মেয়র গত পাঁচ বছরের উন্নয়ন কর্মকান্ডের বিস্তারিত তুলে ধরেন। এ সময় উপস্থিত সাংবাদিকরা পৌরসভার উন্নয়ন বিষয়ে মতামত তুলে ধরেন।


মেয়র তার লিখিত বক্তব্যে জানান, গত পাঁচ বছরে পৌরসভায় ১৭ কোটি ৮১ লাখ ৬৭ হাজার টাকার উন্নয়ন হয়েছে। এর মধ্যে ৩৩৯টি প্রকল্প রয়েছে। বিশ্ব ব্যাঙ্কের সহায়তায় ১০০ কোটি টাকা ব্যয়ে ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট বাস্তবায়নের কাজ শুরু হয়েছে।

মত বিনিময় সভায় সাংবাদিক মানিক মিয়া,রফিকুল ইসলাম,দুলাল ঘোষ,কাজী হান্নান খাদেম,বিশ্বজিৎ পাল বাবু,সাইফুল ইসলাম,কাজী মফিকুল ইসলাম সুহিন, নুূরন্নবী ভূইয়া,,ফজলে রাব্বী,মোশারফ হোসেন কবির, শফিকুল ইসলাম রনি, মোহাম্মদ জুয়েল মিয়া, ইসমাইল হোসেন, মোহাম্মদ অমিত হাসান আবির,রুবেল আহমেদ,মহিউদ্দিন মিশু,হাসান মাহমুদ পারভেজ,সহ সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে পৌর মেয়র জানান, তার আমলে আখাউড়া পৌরসভা তৃতীয় থেকে প্রথম শ্রেণিতে উন্নীত করা হয়েছে। সাংবাদিকদের পরামর্শগুলো তিনি বাস্তবায়নে চেষ্টা করবেন বলেও তিনি জানান।

Facebook Comments Box


Posted ৭:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com