সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

  |   বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | 707 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

আখাউড়া প্রতিনিধি:

আগুন কেড়ে নিল পরিবার- পরিজনহীন অসহায় বৃদ্ধা মরিয়ম বেগমের (৭৫) শেষ সম্বল টুকু। আজ বুধবার দুপুর সোয়া দুই টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বড়টনকী গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পত্যক্ষদর্শী মোঃ সুমন মোল্লা ও শাহাদাৎ হোসেন জানান, রাস্তাদিয়ে যাওয়ার সময় তারা ধোয়া দেখতে পেয়ে প্রতিবেশী লোকদের ও ফায়ার সার্ভিসকে খবর দেয়, পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনার পূর্বেই চৌচালা ঘরের সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।বাড়িটি অপেক্ষাকৃত ফাকা জায়গায় হওয়াই আগুন অন্যদিকে যেতে পারেনি। আগুনে নগদ টাকাসহ প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভোক্তভোগী ওই নারী দাবি করেন।


আখাউড়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আলাউদ্দিন মনির জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে চুলার আগুন থেকে হয়ে এর সুত্রপাত হতে পারে। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় পৌনে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল পরিদর্শন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ কামাল ভূইয়া ও মেম্বার মোঃ রেজাউল ইসলাম ভূইয়া। তারা জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার সংঙ্গে কথাবলে আগুনে ক্ষতিগ্রস্থ মরিয়মকে সবধরনের সহায়তার দেওয়ার চেষ্টা করা হবে। অন্যদিকে সব কিছু হারিয়ে বৃদ্ধা মরিয়ম এখন বাকরুদ্ধ হয়ে পড়েছে।


Facebook Comments Box


Posted ৪:২০ অপরাহ্ণ | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com