বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় অর্থ লেনদেনের জেরে শ্বশুরের লোকজনের হামলায় জামাই ও তার মা আহত

  |   রবিবার, ৩০ আগস্ট ২০২০ | 819 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় অর্থ লেনদেনের জেরে শ্বশুরের লোকজনের হামলায় জামাই ও তার মা আহত
আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আর্থিক লেনদেন কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ বেশ কয়েকজন আহত।  শনিবার (২৯ আগষ্ট) রাতে মনিয়ন্দ ইউপির শান্তিনগর গ্রামের বাসিন্দা শ্বশুর মোঃ জসিম মৃধার বাড়ীতে এঘটনা ঘটে। এ ঘটনায় অত্র থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভোক্তভোগীরা। জসিম মৃধার লোকজনের হামলায় আহত হয়েছেন তার মেয়ের জামাই একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে  মোঃ সুমন মিয়া ও সুমনের মা ফুলবের নেসা সহ আরো বেশ কয়েকজন। এসময় আহতদের স্থানীয় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এর মধ্যে ফুলবরনেসা গুরুতর আহত হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী আহত সুমন মিয়া জানান,শান্তিনগর গ্রামের জসিম মৃধার আমার শশুড় গত ৪ বছর আগে ছেলের চাকরির জন্য টাকা প্রয়োজন কথা বলে আমার পরিবারের কাছ থেকে ৪ লাখ টাকা আদায় করে। কিন্তু দীর্ঘদিনেও  আমার শশুড় টাকা দিতে ব্যর্থ হওয়ায় তার পাওনা টাকা ফেরত চায়। এপর্যন্ত বিচার শালিশের মাধ্যমে মাত্র এক লাখ ৭০ হাজার টাকা ফেরত পায়। কিন্তু বাকী দুই লাখ ৩০ হাজার টাকা ফেরত দিতে বিভিন্ন তালবাহান করতে থাকে জসিম মৃধা।গতকাল আমার শশুড় বাড়িতে পারিবারিক শালিশে পাওনা  টাকা ফেরত চাইতে গেলে ক্ষিপ্ত হয়ে  আমার স্ত্রী রিফাত সুলতানা,আলী হাশেম,আলী আক্কাস,জসিম মৃধা, ফেরদৌসা এবং জেসমিন আক্তার আমাদের উপর হামলা করে । এসময় বাধা দিতে গেলে আমাকে ও আমার বৃদ্ধ মাকে মারধরে আহত করে।
এ বিষয়ে জসিম মৃধার জানান, আমার মেয়ে এবং মেয়ের জামাই তার ব্যাবসায়ীক কাজে লাগানর জন্য বিভিন্ন এনিজিও ব্যাংক থেকে কয়েক লক্ষ টাকা উত্তোলন করে এবং মেয়ের জামায়ের মায়ের গহনা বিক্রি করে ।কিন্ত তারা এখন আমার পরিবারের উপর সেই টাকার ভার দিচ্ছে। এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন এ বিষয়ে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
Facebook Comments Box

Posted ১:১২ অপরাহ্ণ | রবিবার, ৩০ আগস্ট ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com