বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতি প্রার্থী জয়নাল আবেদীনের মতবিনিময়

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১০ মার্চ ২০২২ | 203 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতি প্রার্থী জয়নাল আবেদীনের মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সভাপতি প্রার্থী সাবেক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের বড় বাজারস্থ নিজ বাসায় এ মতবিনিময় হয়। আগামী ১২ মার্চ সম্মেলন অনুষ্ঠিত হবে।

মতবিনিময়কালে সাবেক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন বলেন, আমি দীর্ঘ ৫০ বছর ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়কের দায়িত্ব পালন করছি। বিগত ১৯৮৩ সনে ছাত্রজীবনে থানা ছাত্রলীগের সভাপতি, ১৯৮৯ সনে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হই। ১৯৯০ সনে স্বৈরাচার বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করি। ১৯৯২ সনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক নির্বাচিত হই। ২০১৪ সনে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক নির্বাচিত হয়ে অদ্যাবধি দায়িত্বপালন করছি। আমি জেলা আওয়ামীলীগেরও একজন সদস্য। আমি দলের প্রতিটি আন্দেলন সংগ্রাম এবং দু:সময়ে ভূমিকা রেখেছি। প্রতিটি জাতীয় সংসদ, ইউনিয়ন পরিষদ ও পৌর নির্বাচনে দলের প্রার্থীর পক্ষে কাজ করেছি।


তিনি বলেন, ১৯৮৯ সনে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে সমাজ বিজ্ঞান বিষয়ে প্রভাষক হিসেবে যোগদান করে শিক্ষকতার মহান পেশা আত্মনিয়োগ করি। পরবতর্তীতে শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষের দায়িত্বগ্রহণ করি। ২০২০ সনে অধ্যক্ষ হিসেবে কর্মজীবন শেষ করি। এছাড়াও ১৯৮৮ সনে আইনজীবি হিসেবে জেলা জজ কোর্টে কিছুকাল আইনপেশায় নিয়োজিত ছিলাম।

আওয়ামীলীগের এ বর্ষিয়ান সভাপতি প্রার্থী আরও বলেন, আমি এক সময় সাংবাদিকতা পেশায়ও যুক্ত ছিলাম। ১৯৭৮ সনে সাংবাদিকতা শুরু করি। ১৯৮৭ সালে আখাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলাম। আমি ২০০১ পর্যন্ত বিভিন্ন জাতীয় দৈনিকে কাজ করেছি।


তিনি বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবেও জনগণের সেবা করেছি। ২০০৩ সনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই। ২০১১ পর্যন্ত চেয়ারম্যানের দায়িত্বও পালন করেছি।

মোঃ জয়নাল আবেদীন বলেন, আশা করি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের অভিজ্ঞতা, দক্ষতা, দলের প্রতি ত্যাগ ও আনুগত্য বিবেচনা করে স্থানীয় সংসদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক সভাপতি পদে আমাকে মূল্যায়ন করবেন।


Facebook Comments Box

Posted ১০:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ মার্চ ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com