রবিবার ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মতিনের সমর্থনের জনসভা

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ০৪ অক্টোবর ২০২১ | 522 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মতিনের সমর্থনের জনসভা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এম. এ. মতিনের সমর্থনে জনসংযোগ জনসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলার মোগড়া ইউনিয়নের কলাপাড়া বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় সীমান্ত এলাকার ৭ টি গ্রামের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। আব্দুল আলীমের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন এম. এ. মতিন।


এসময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা নেত্রী পুতুল বেগম, বীর মুক্তিযোদ্ধা মাহতাব মিয়া,আব্দুল করিম,৭ নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি,ছাত্রলীগ কর্মী ইউসুফ মিয়া,আওয়ামী লীগ নেতা কাউসার মিয়া,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বাদশা মিয়া,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আব্দুল আউয়াল,উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন জিকু, প্রমুখ।

বক্তারা বলেন, এম.এ. মতিন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তার বাবা আব্দুল আলিম শিক্ষক ছিলেন। তিনি শিক্ষকতার মাধ্যমে অত্র এলাকার মানুষকে সেবা করেছেন। শিক্ষার আলো ছড়িয়ে দিয়েছেন। আব্দুল মতিন নিজেও ছাত্রলীগ, যুবলীগ করে এখন আওয়ামীলীগ করছেন। তার রাজনৈতিক জীবন বিবেচনা করে দল তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে বলে আমাদের বিশ্বাস।


 

প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি এম. এ. মতিন বলেন, আমার বাবা আওয়ামীলীগ করেছেন। আমিও ছাত্রলীগ, যুবলীগ শেষ করে এখন আওয়ামীলীগ করি। আমাদের অভিভাবক কসবা-আখাউড়ার মাটি ও মানুষের নেতা আইনমন্ত্রী আনিসুল হক একজন সজ্জন ব্যক্তি। তিনি কসবা-আখাউড়ায় ব্যপক উন্নয়ন মূলক কাজ করছেন। তার পাশে থেকে মানুষের সেবা ও এলাকার উন্নয়ন কাজ এগিয়ে নিতে দল আমাকে মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদী।


 

এর আগে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল মতিন ইউনিয়নের বিভিন্ন স্থানে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে গণসংযোগ করেন।

Facebook Comments Box

Posted ৭:৩৬ অপরাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com