শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫জন আহত

  |   রবিবার, ০৫ জুলাই ২০২০ | 572 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫জন আহত

অমিত হাসান অপু:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে আর ৩ জনকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।রোববার (৫ জুলাই) দুপুরে ঘটনাটি ঘটেছে মোগড়া ইউনিয়নের ভবানীপুর গ্রামে।


প্রত্যক্ষদর্শী রাকিব মিয়া জানায়, আখাউড়া ভবানীপুর ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বৈষ্ণপুর গ্রামের লোকজন তিতাসনদীর উপর দিয়ে নৌকায় চলাচল করে। রোববার নদীতে স্রোত বেশী থাকায় নদীর এপার-ওপারে বৈদ্যুতিক খুটিতে তার বেধে নৌকায় চলাচল করছিল। দুপুর ১২টায় অতিরিক্ত লোকজনের টানে তার ছিরে ছিটকে গিয়ে বিদ্যুতের সংযোগ লাইনে লেগে ৬ জন বিদ্যুৎস্পষ্ট হয়ে যায়। এই ঘটনা দেখে গ্রামের লোকজন তাদেরকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

বিদ্যুৎস্পষ্ট হয়ে আহতরা হল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বৈষ্ণপুর গ্রামের ইকরাম মিয়া(২৮), প্রদীপ দাস (২২), সুফিয়ান (১৫), আখাউড়া ভবানীপুর গ্রামের মোহাম্মদ আলী (৬৪) দেবগ্রামের জুনাইয়েদ (৩০)। আহত ৫ জনের মধ্যে ইকরাম মিয়া ও মোহাম্মদ আলীকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত সহকারী চিকিৎসক সজিব দেবনাথ এই তথ্য নিশ্চিত করেছেন।


আখাউড়াপল্লী বিদ্যুতের ডিজিএম আবুল বাশার জানান, বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫ জন আহত হওয়ার বিষয়টি তাকে কেউ জানায়নি। তবে তিনি বিষয়টি খোজ নিচ্ছেন বলেও জানান।

 


 

Facebook Comments Box

Posted ১১:১২ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com