বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় সম্মেলন ছাড়া বিএনপির কমিটি গঠনের প্রতিবাদে বিক্ষোভ

অমিত হাসান অপু   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | 318 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় সম্মেলন ছাড়া বিএনপির কমিটি গঠনের প্রতিবাদে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সম্মেলন ছাড়া পৌরশহরের ৬নং ওয়ার্ড কমিটি গঠনের প্রতিবাদে বিক্ষোভ করেছে পদ বঞ্চিত বিএনপির নেতাকর্মীরা।

আজ শনিবার (১২ নভেম্বর) বিকালে পৌরশহরের কলেজ পাড়া বাইপাস এলাকায় এ বিক্ষোভ করা হয়। এসময় বিক্ষোভকারীরা অভিযোগ করেন, কোন নেতাকর্মীকে না জানিয়ে ত্যাগী নেতাদেরকে বাদ দিয়ে পৌরসভার ৬নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। অবিলম্বে এ কমিটি ভেঙ্গে দিয়ে সবার সাথে সমন্বয় করে নতুন কমিটি করার দাবী জানান।


এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রানা, দক্ষিণ ইউনিয়নের বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জামাল চৌধুরী, আলমগীর ওসমান প্রমুখ।

বক্তারা বলেন, নামদারী বিএনপি, সাবেক ছাত্রলীগ নেতা কবির আহম্মেদের হস্তক্ষেপে উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও ৫টি ইউনিয়ন কমিটি গঠন করেছে। উপজেলা আহবায়ক কমিটি ঘরে বসে জাসদ, বাসদসহ বিভিন্ন নাম সর্বস্ব দলের লোক দিয়ে পকেট কমিটি দিয়েছে। আখাউড়া থেকে বিএনপির অস্তিত্ব মুছে দেওয়ার জন্য সম্মেলন ছাড়া এসব কমিটি গঠন করেছে। আমরা এসব কমিটি গঠনের নিন্দা জানাই। অবিলম্বে এ কমিটি ভেঙ্গে দিয়ে ত্যাগী নেতাদের সমন্বয়ে নতুন কমিটি গঠন করার দাবী জানান।


সমাবেশ শেষে ক্ষুব্ধ নেতাকর্মীর মিছিল করে কবির আহমেদে ভূইয়ার পোস্টারে আগুন দেয়া হয়। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রউফ চৌধুরী।

Facebook Comments Box


Posted ৮:৪৩ অপরাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com