রবিবার ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়া স্থল বন্দর পরিদর্শনে চট্রগ্রাম বিভাগীয় কমিশনার..

  |   বুধবার, ২৩ মে ২০১৮ | 2003 বার পঠিত | প্রিন্ট

আখাউড়া স্থল বন্দর পরিদর্শনে চট্রগ্রাম  বিভাগীয় কমিশনার..

মো: সাইফুল ইসলাম# আখাউড়া স্থল পরিদর্শন করেছেন চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল মান্নান। আজ বুধবার সকালে তিনি আখাউড়া স্থল বন্দর পরিদর্শনে আসেন। এ সময় তিনি ইমিগ্রেশন, কাষ্টম এবং স্থল বন্দরের কার্যক্রম ঘুরে দেখেন। পরিদর্শকালে বন্দর দিয়ে যাতায়তকারীদের উন্নতমানের সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিভাগীয় কমিশনার বলেন ধীরে ধীরে বন্দরের উন্নতি হচ্ছে আশা করি খুবদ্রুত সময়ের মধ্যে বন্দরের উন্নয়ন দৃশ্যমান পরিবর্তন হবে।

তিনি আরো বলেন আমাদের দেশ এখন আর আগের জায়গায় নেই। আমরা যদি স্যাটালাইট উৎক্ষেপন করতে পারি অর্থনীতির সূচকের অগ্রসর হতে পারি, স্বল্পউন্নত থেকে মধ্যে আয়ের দেশে অগ্রসর হতে পারি, তাহলে আমরা পিছিয়ে থাকবো কেন। এ সময় তিনি স্থলবন্দরের ব্যবসায়ীদের আমদানী ও রফতানী বৃদ্ধির প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণকরার আশ্বাস দেন। পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন  ব্রাহ্মণবাড়িয়া জেলার জেলা প্রশাসক মোহাম্মদ রেজওয়ানুর রহমান, সরাইল বিজিবি ব্যাটালিয়ান অধিনায়ক লে:কর্ণেল শাহ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আবু সাঈদ, আখাউড়া উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সেলিম ভূইয়া, মনির হোসেন বাবুল, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মোসলেম উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, ৫নং আখাউড়া দক্ষিণ ইউনিয়ন এর চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন।


এ সময় আরো উপস্থিত ছিলেন, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন সভাপতি মোঃ মোবারক হোসেন, সাধারণ সম্পাদক ফুরকান খলিফা, আমদানী ও রফতানী এসাসিয়েশন সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ভূইয়া সহ বিশিষ্ঠ প্রবীণ ব্যবসায়ী মোঃ আব্বাস উদ্দিন ভূইয়া প্রমুখ।

Facebook Comments Box


Posted ১০:২৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ মে ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com