রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আগামীকাল থেকে আখাউড়া খড়মপুর কেল্লা শহীদ গেছুদারাজ (রাঃ) এর বার্ষিক উরশ আরম্ভ হচ্ছে।

  |   শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯ | 1325 বার পঠিত | প্রিন্ট

আগামীকাল থেকে আখাউড়া খড়মপুর কেল্লা শহীদ গেছুদারাজ (রাঃ) এর বার্ষিক উরশ আরম্ভ হচ্ছে।

আশরাফুল মামুন#

ব্রাহ্মনবাড়ীয়ার আখাউড়া খড়মপুর কেল্লা শাহীদ গেছুদারাছ (রাঃ) এর বার্ষিক পবিত্র উরশ মোবারক লক্ষ লক্ষ ভক্ত আশেকানের সমাগমে আগামীকাল শনিবার ১০ ই আগষ্ট থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হচ্ছে। চলবে ১৬ই আগষ্ট শুক্রবার পর্যন্ত এবং আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে ১৪ আগষ্ট বুধবার দিনগত রাত ১২ টায়।


 এদিকে উরশ কে কেন্দ্র করে প্রশাসন ও মাজার পরিচালনা কমিটির তত্ত্বাবধানে নেওয়া হয়েছে নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা। সারাদেশ থেকে আগত ভক্ত আশেকান ও দর্শনার্থীদের নিরাপদ এবং নির্বিঘ্নে  পবিত্র উরশ উদযাপনে বিশেষ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

 খড়মপুর মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জনাব সালেহ নেওয়াজ খান খাদেম জানান,   শান্তিপূর্ন ও সুষ্ঠু স্বাভাবিক ভাবে উরশ উদযাপনে সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকবেন ৩৫০ জন পুলিশ সদস্য, ১০০ জন আনসার,  ২০০ জন  স্বেচ্ছাসেবক সহ , থাকছে ৫২ টি ,সিসি ক্যমেরা  উরসে দায়িত্ব পালন করবেন ১৪ জন ম্যাজিষ্টেট, সার্বক্ষণিক প্রস্তুত থাকবে ফায়ার সার্ভিস,  রয়েছে মেডিকেল টিম, এছাড়া টহলে থাকবেন র‍্যাব সদস্য ও বিভিন্ন সরকারি গোয়েন্দা সংস্থার সদস্যগন।


 আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন,  উরশ চলাকালীন সময়ে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে, কোন মাদক বা গাঁজা সেবনের আস্তানা করতে কোন ভাবেই দেওয়া হবে না, সকল রকম অনিয়ম অপরাধ দমনে আমরা আইন শৃংখলা বাহিনী সতর্ক থাকবে।

Facebook Comments Box


Posted ১০:২১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com