রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আত্মীয়কে সবরকমের সহযোগিতার প্রতিশ্রতি আইনমন্ত্রীর

  |   সোমবার, ১৭ আগস্ট ২০২০ | 466 বার পঠিত | প্রিন্ট

আত্মীয়কে সবরকমের সহযোগিতার প্রতিশ্রতি আইনমন্ত্রীর

অমিত হাসান অপু:

আত্মীয়কে সব রকমের সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয় মন্ত্রী আনিসুল হক এমপি। দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সোমবার বিকেলে জেলার আখাউড়া পৌর মিলনায়তনে গণ মানুষের সংগঠন আত্মীয়ের মাসব্যাপি প্রকৃতি উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রতিশ্রুতি দেন। মন্ত্রী ঢাকার বনানী’র বাসা থেকে অডিও কনফারেন্সে বক্তব্য রাখেন।


রক্তদান কার্যক্রম জোরদারের আহবান জানিয়ে মন্ত্রী বলেন, আত্মীয়ের কার্যক্রমে আগে থেকেই পাশে ছিলাম। ভবিষ্যতে তাদের সকল কার্যক্রম জোরদার করতে সর্বাত্তক সহযোগিতা করা হবে। এসময় তিনি সংগঠনের সকল রক্তদাতা এবং শুভাকাঙ্কিকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান।

পৌর মিলনায়তনে আত্মীয়ের রক্তযোদ্ধা এবং পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা. মো. শাহ আলম এবং শিক্ষক দেবব্রত বনিক। সংগঠনের প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তীর সঞ্চালনায় বক্তব্য রাখেন,আত্মীয়ের সংগঠক শাহাবুদ্দিন বেগ, শাখাওয়াত হোসেন নয়ন,আত্মীয়ের সমন্বয়ক শেখ দিপু,শিক্ষক মনিরুল ইসলাম,এমআরআই রাকিব,সীমান্ত চৌধুরী,লতিফুর রহমান,সাংবাদিক অমিত হাসান অপু প্রমূখ।


পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙ্গনে অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা এবং প্রবীণ নাগরিকদের বিনামূল্যে ঔষধসহ চিকিৎসাসেবা প্রদান করা হয়। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও সহযোগিতায় চিকিৎসাসেবা প্রধান করেন,বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শুভ্র রায় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.শ্যামল ভৌমিক।


আত্মীয়ের সদস্যরা জানান, মাসব্যাপি প্রকৃতি উৎসব উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে ফলের বাগান তৈরি করা হবে। তাছাড়া বৃক্ষরোপন এবং বিতরণ করা হবে। রাধানগর চৌরাস্তা মোড়ে দি কমর্র্ফোট ডায়াগনষ্টিক এন্ড ডক্টরস চেম্বারের সহযোগিতায় সপ্তাহ ব্যাপি বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয় কার্যক্রমও চলমান থাকবে।

Facebook Comments Box

Posted ৫:০৪ অপরাহ্ণ | সোমবার, ১৭ আগস্ট ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com