শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আব্বাছ ভূইয়ার স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোরশেদ মিয়া বন্দর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১ | 571 বার পঠিত | প্রিন্ট

আব্বাছ ভূইয়ার স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের প্রবীণ বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্বাছ উদ্দীন ভূঁইয়ার মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ই আগস্ট) সকাল ১১টায় আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানি কার্যালয়ে স্থলবন্দরের সিএন্ডএফ কমিটির সভাপতি মোবারক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও আমদানী-রপ্তানী কারক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয।


এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন,আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের সভাপতি হাজী শফিকুল ইসলাম,সিএন্ডএফ কমিটির সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন বাবুল,আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, স্থলবন্দরের সিনিয়র ব্যবসায়ী মোহাম্মদ হাসিব,ইলিয়াস মিয়া,জাহাঙ্গীর আলম, নেছার উদ্দিন ভূঁইয়া,আক্তার হোসেন,বাবুল পারভেজ,শাহনেওয়াজ মিয়া,সাদেক মিয়া,বাসার মিয়া,নাসির মিয়া, স্বপন মিয়া,ফারুক মিয়া প্রমুখ।

এ সময় বক্তারা বলেন মরহুম আব্বাছ ভূঁইয়া ছিলেন আখাউড়া স্থলবন্দরের আশীরর্বাদ স্বরূপ তিনি স্থলবন্দরের ব্যবসার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন।আব্বাছ ভূঁইয়ার ঋণ ভোলার নয়।তিনি তার কৃতকর্মের গুনে স্থলবন্দরের সকল ব্যবসায়ীদের মন জয় করেছিলেন।সকলে আব্বাছ ভূঁইয়ার রুহের মাগফিরাত কামনা করে শোক সংক্রান্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


এ সময় আব্বাসছ উদ্দীন বিয়ার বড় ছেলে রাজিব উদ্দিন ভূঁইয়া বলেন,আমার বাবা আপনাদের সাথে ব্যবসায়িক ভাবে চলাফেরা করতে গিয়ে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকে সকলে আমার আব্বাকে ক্ষমা করে দিবেন এবং আব্বাকে যেন আল্লাহ জান্নাতুল ফেরদৌস নসিব দান করে সে দোয়া করবেন।তিনি বাবার ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

আলোচনা সভা শেষে স্থলবন্দরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী আব্বাছ উদ্দিন ভূইয়ার স্মরণে ও তার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।উল্লেখ্য মরহুম হাজী আব্বাছ উদ্দিন ভূইয়ার স্মরণে আজ বৃহস্পতিবার আখাউড়া স্থলবন্দরের সকল প্রকার ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রাখে বন্দরের ব্যবসায়ীক সংগঠনগুলো।


Facebook Comments Box

Posted ৬:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com