মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আশুগঞ্জে মুন্সি-কেসকি বাড়ির সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশত।

  |   বুধবার, ২৫ জুলাই ২০১৮ | 1365 বার পঠিত | প্রিন্ট

আশুগঞ্জে মুন্সি-কেসকি বাড়ির সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশত।

বিশেষ সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরতারতলার মুন্সি বাড়ি ও কেসকি বাড়ির মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দুদল গ্রামবাসীর তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়েছেন।

আজ বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার চরচারতলা ইউনিয়নের ঈদগা মাঠ এলাকায় এই সংঘর্ষের শুরু হয়। পরে তা অন্য এলাকায় ছড়িয়ে পড়ে। সংঘর্ষ থামাতে গিয়ে আশুগঞ্জ থানার এসআই আবদুল মান্নান, আরিফুল্লাহ, ভক্ত দত্তসহ ৫-৬ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।


সংঘর্ষ থামাতে গিয়ে আশুগঞ্জ থানার এসআই আবদুল মান্নান, আরিফুল্লাহ, ভক্ত দত্তসহ ৫-৬ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার চরতারতলার মুন্সি বাড়ি ও কেসকি বাড়ির লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় বুধবার বিকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে।


বিকাল ৪টা থেকে শুরু করে ৭টা পর্যন্ত একটানা চলে সংঘর্ষ। এ সময় উভয়পক্ষের অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ শতাধিক টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।আশুগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম তালুকদার বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকাল থেকে দুদল গ্রামবাসী সংঘর্ষে নেমে পড়ে। সংঘর্ষ একদিক দিয়ে থামালে অন্যদিক থেকে আবারো লেগে যাচ্ছে। বড় কোনো ঘটনা যাতে না ঘটে পুলিশ সে চেষ্টা করছে।

Facebook Comments Box


Posted ৪:৩৯ অপরাহ্ণ | বুধবার, ২৫ জুলাই ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com