রবিবার ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আশ্রয়ন প্রকল্পের ঘর পেয়ে আইনমন্ত্রীকে কাঁথা উপহার

মোঃ সাইফুল ইসলাম   |   শনিবার, ০৪ জুন ২০২২ | 235 বার পঠিত | প্রিন্ট

আশ্রয়ন প্রকল্পের ঘর পেয়ে আইনমন্ত্রীকে কাঁথা উপহার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পেয়ে স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হককে কাঁথা উপহার দিলেন বাক প্রতিবন্ধী শাহ আলম(৪০) ও তার স্ত্রী হনুফা বেগম(৩৫)। তার উপজেলার দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই আশ্রয়ন প্রকল্পে পূর্নবাসিত।

আজ শনিবার সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে স্টেশনের ভিআইপি রুমে আইনমন্ত্রীকে কাঁথা উপহার দেন তারা। এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃশাহগীর আলম, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুদ্দিন বেগ পাপলু প্রমূখ উপস্থিত ছিলেন।


কেন্দুয়ায় আশ্রয়ন প্রকল্পের ঘর পাওয়া শাহ আলমের স্ত্রী হনুফা বেগম জানান, আমার স্বামী বাকপ্রতিবন্ধী এবং আমি নিজেও শারীরিক প্রতিবন্ধী আমরার ছেলে মেয়ে নিয়ে থাকবার কোনো ঘর আছিন না অন্যের বাড়িত থাকতাম। আইনমন্ত্রী আমরারে থাকবার ঘর কইরা দিছে । আমি আল্লাহর কাছে মন্ত্রীর জন্য সব সময় দোয়া করি।আমি নিজ হাতে সেলাই করে এই কাথাটি মন্ত্রীর জন্য নিয়া আইছি।

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন জানান, এই প্রতিবন্ধী পরিবারটির থাকার কোনো ঘর ছিল না। নিজ ইউনিয়নের কেন্দুয়ায় আশ্রয়ন প্রকল্পে মন্ত্রী মহোদয় তাদেরকে পূর্নবাসিত করেছে। তাই খুশি হয়ে নিজের হাতে সেলাই করা কাথাটি আইন মন্ত্রী কে উপহার দিয়েছে। উপহার পেয়ে আইনমন্ত্রী অনেক খুশি হয়েছেন। এবং নিজে কাঁথাটি গায়ে দিবেন বলে মন্তব্য করেছেন। তাছাড়া ইউনিয়ন পরিষদ থেকে তাদেরকে প্রতিবন্ধী ভাতা দেওয়া হয় এবং ভিজিডির চাল দেওয়া হয়।


Facebook Comments Box


Posted ১০:২৭ অপরাহ্ণ | শনিবার, ০৪ জুন ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com