শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

উন্নয়ন করতে এসেছি তা করে যাব কসবা আওয়ামিলীগের বর্ধিত সভায় আইনমন্ত্রী…

  |   শনিবার, ৩০ জুন ২০১৮ | 1523 বার পঠিত | প্রিন্ট

উন্নয়ন করতে এসেছি তা করে যাব কসবা আওয়ামিলীগের বর্ধিত সভায় আইনমন্ত্রী…

বিশেষ প্রতিনিধি: প্রায় পাঁচ ঘণ্টা ধরে চলা সভায় উপস্থিত থেকে তৃণমূলের ৩৬ নেতার বক্তব্য শুনলেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। গতকাল শুক্রবার মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত থেকে নেতাদের বক্তব্য শোনেন।

কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে মন্ত্রী ওই সভায় সভাপতিত্ব করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ১১টায় সভা শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা পৌনে ৬টায়। মাঝখানে সামান্য সময় ছিল মধ্যাহ্ন বিরতি। সভায় উপজেলার তৃণমূল পর্যায়ের ৯৮ নেতা উপস্থিত ছিলেন।


বর্ধিত সভায় নেতাকর্মীদের হুঁশিয়ার করে মন্ত্রী বলেন, ‘বিএনপিকে কিভাবে মোকাবেলা করতে হবে সেই কথা ভাবতে হবে। দলের কেউ যদি নিজেদের মধ্যে দ্বিধাবিভক্তি সৃষ্টি করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের কেউ অন্যায় করলে ছাড় দেওয়া হবে না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে সারা জীবন প্রধানমন্ত্রী হিসেবে দেখতে রাজনীতি করি। তাই সেভাবেই আমাদের এগোতে হবে। তিনি আরো বলেন উন্নয়ন করতে এসেছি তা করে যাব।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, এম জি হাক্কানি, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূঁইয়া বকুল, অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, এমরান উদ্দিন জুয়েল, আইয়ুব আলী, শফিকুল ইসলাম রঙ্গু, মনির হোসেন প্রমুখ। বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে কসবা-আখাউড়ার একক প্রার্থী হিসেবে আইনমন্ত্রী আনিসুল হকের কথা উল্লেখ করে তাঁর পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।


ক্ষোভের সঙ্গে মন্ত্রী বলেন, ‘রাত ২টায়ও এলাকার নারীরা তাঁদের সমস্যা নিয়ে আমাকে ফোন করেন। তাঁদের সমস্যার দেড় শ থেকে দুই শ মেসেজ আমার মোবাইল ফোনে আছে। এসব নারী যদি আমার কাছে তাঁদের সমস্যার কথা বলতে পারে তাহলে আপনাদের (দলের নেতা) কাছে আসে না কেন?’

এর আগে সকালে মন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন। এ সময় তিনি বলেন, ‘যুদ্ধাপরাধী ট্রাইব্যুনালের বিচার কার্যক্রম অচিরেই আবার শুরু হবে। ট্রাইব্যুনাল পুনর্গঠন প্রক্রিয়ার কারণে বিচার কার্যক্রম একটু বিলম্বিত হচ্ছে। ট্রাইব্যুনাল পুনর্গঠন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। ’ চলতি সপ্তাহেই এসংক্রান্ত আদেশ জারি হবে বলে জানান তিনি।


Facebook Comments Box

Posted ১:৩০ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ জুন ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com