বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

এবার করোনা আক্রান্ত পরিবারের ধান কেঁটে মাড়ায় করে দিল যুবলীগ

  |   মঙ্গলবার, ০৫ মে ২০২০ | 466 বার পঠিত | প্রিন্ট

এবার করোনা আক্রান্ত পরিবারের ধান কেঁটে মাড়ায় করে দিল যুবলীগ

ডেস্ক রিপোর্ট:

আখাউড়া উপজেলার আমোদাবাদ গ্রামের ৬০ বছর বয়সী কৃষক নুরুল ইসলামের দুই কন্যা করোনা ভাইরাসে আক্রান্ত। পুরো পরিবার হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।


বিপদগ্রস্থ এই পরিবারের জমিতে ধান পেকেছে কিন্তু কেটে ঘরে তুলার মতো লোক না থাকায় আজ মঙ্গলবার আখাউড়া উপজেলা যুবলীগের ২৫ জন নেতাকর্মী এই পরিবারের ধান কেটে মাড়ায় করে দিয়েছেন।

আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল ও পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান  জানান,  করোনায় আক্রান্ত আমোদাবাদ গ্রামের লিজা ও রত্নার বাবা কৃষক নুরুল ইসলামের পরিবার অসহায় হয়ে পড়েছেন।


নিয়ম অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে থাকায় এই পরিবারের ৩০ শতক ভুমির পাকা ধান কেটে ঘরে তুলার লোক পাচ্ছিল না। এই খবর শুনে সকালে করোনা আক্রান্ত নুরুল ইসলামের পরিবারের ধান কেটে বাড়ি পৌছে দিয়ে মাড়ায় করে দিয়েছি আমরা।

তারা আরো জানান, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলকে আমাদের সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক নির্দেশ দিয়েছেন যুবলীগ নেতা-কর্মীরা করোনা আক্রান্ত এই পরিবারের ধান কেটে বাড়িতে দিয়ে আসার জন্য। এই নির্দেশনা অনুযায়ী যুবলীগ নেতাকর্মীরা ধান কাটার কাজে অংশ নিয়ে


ধান কাটার কাজে অংশগ্রহন করেন উপজেলা যুবলীগের কার্যকরী সদস্য ইকবাল হাসান, আখাউড়া উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল ভুইয়া, সাধারন সম্পাদক হানিফ রানা, স্থানীয় যুবলীগ নেতা আতিকুর রহমান, মজনু চৌধুরী, তানভীর ভুইয়া, জুয়েল ভুইয়া, স্বাধীন তিতাস, শাহনেয়াজ, সেলিম মিয়া, হরিলাল মেম্বার, হারুন মিয়া প্রমুখ।

Facebook Comments Box

Posted ১১:২৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ মে ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com