বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ঐক্যফ্রন্টের অাসল চেহারা বের হয়ে গেছে-অাইনমন্ত্রী ।

  |   শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮ | 650 বার পঠিত | প্রিন্ট

ঐক্যফ্রন্টের অাসল চেহারা বের হয়ে গেছে-অাইনমন্ত্রী ।

মো:আনিছুর রহমান#

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনমন্ত্রী এড: আনিসুল হক তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া- ৪ কসবা আখাউড়ায় সর্বস্তরের মানুষের সাথে গন সংযোগ করছেন।


ঐক্যফন্ট্রের অাসল চেহারা বের হয়ে গেছে বলে মন্তব্য করেছেন অাইনমন্ত্রী অানিসুল হক। অাজ সকালে মাঝিগাছা ও নোয়ামুড়া এলাকায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন। এসময় তিনি বলেন ঐক্যফ্রন্টের নেতারা অাগেই জামায়াতের পেটের ভেতর ছিল। তবে নির্বাচনকে সামনে রেখে তাদের অাসল চেহারা বের হয়ে গেছে।

এসময় তিনি বলেন, নির্বাচনে ভোট কারচুপি করা অার হ্যাঁ না ভোট দেয়া বিএনপির অতিত ইতিহাস। ফলে তারা ভোট কেন্দ্র পাহাড়া দেবার কথা বলে। অাওয়ামীগের আমলে বরাবরই নির্বাচন সুষ্ট হয়, এবারও হবে। পরে মন্ত্রী কর্নেল বাজার হয়ে শৌন লৌহঘর আসেন এবং পথিমধ্যে ছোট ছোট পথসভা করেন। আইনমন্ত্রী বলেন আমি আজ আপনাদের কাছে ভোট চাইতে আসি নাই ভোট চাইতে আসব প্রতিক বরাদ্দের পর, আমি আপনাদের সন্তান হিসেবে আপানাদের খোঁজ খবর নিতে এসেছি এবং সব সময় আমি আপনাদের পাশে থাকতে চায়।


এসময় অাখাউড়া উপজেলা অাওয়ামী লীগের অাহবায়ক অধ্যক্ষ জয়নাল অাবেদিন, যুগ্ম অাহবায়ক, সেলিম ভূইয়া, পৌর মেয়র ও আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক মো তাকজিল খলিফা কাজল, মন্ত্রীর সহকারি একান্ত সচিব রাশেদুল কাউসার জীবন,,যুবলীগের যুগ্ম অাহবায়ক অাতাউর রহমান নাজিম, অাব্দুল মমিন বাবুল, ছাএলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন, মোগড়া ইউপি আওয়ামীলীগ নেতা মো জাহাঙ্গীর আলম, যুবলীগ সভাপতি প্রার্থী মো আনিছুর রহমান, যুবলীগ নেতা এড: অপু, শাহীন মোল্লা ছাত্রলীগ সহ সভাপতি শেখ অাশিকুর রহমান নাঈম প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ১২:১৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com