বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

কতলা দিন পড়ে মন্ত্রীরে দেখছি !

দেবাশীষ ঘোষ হৃদয়ঃ   |   বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | 299 বার পঠিত | প্রিন্ট

কতলা দিন পড়ে মন্ত্রীরে দেখছি !

ঘটনা এক

মঞ্চে বক্তব্য রাখছেন আইনমন্ত্রী আনিসুল হক। সবার নজর মন্ত্রীর দিকে। এরই মধ্যে বৃদ্ধ একজন পুলিশের বাঁধা মাড়িয়ে গেলেও পড়লেন নেতাকর্মীদের বাঁধায়। তবে কোন বাঁধায় তাকে আটকাতে পারছিলনা। তিনি উচ্চস্বরে বলছেন, ”আফনেরা আমারে আটকান কেড়ে কতদিন পর তাইনেরে দেকতাম আইছি।” কথা কানে পৌছা মাত্র বক্তব্য ছেড়ে বৃদ্ধ মানুষটির প্রতি নজর দেন আইনমন্ত্রী। নেতাকর্মীদের বলেন তাকে ছেড়ে দিতে। এসময় মন্ত্রী ওই বৃদ্ধদের সালামের জবাব দেন এবং খোঁজ খবর নেন।


ঘটনা দুই

পানি সঞ্চালন প্রকল্পে পৌরসভাকে জায়গা দান করে মেয়র তাকজিল খলিফা কাজলসহ আইন মন্ত্রী আনিসুল হক ফিরছেন সাবরেজিষ্টার অফিস থেকে। মাঠে পথ আটকালেন আরেক বৃদ্ধ জেলে কাদির মিয়া । সিরাজুল হক আশ্রয়ন প্রকল্পের বাসিন্ধা তিনি। নতুন ঘরে উঠায় তার খুশির সিমা নেই। খুশিতে মন্ত্রীকে নিয়ে রচনা করা গান শুনাতে চান তিনি। আগ্রহ দেখালেন মন্ত্রীও।


গান শেষ হওয়া পর্যন্ত মাঠেই দাড়িয়ে থাকলেন মন্ত্রী। গান শেষে করলেন প্রশংসা। মন্ত্রীর পক্ষ থেকে নগদ টাকা উপহার হিসেবে তার হাতে তুলে দিলেন মেয়র তাকজিল খলিফা কাজল।

বৃদ্ধ কাদের মিয়া এ প্রতিবেদককে বলেন, মন্ত্রী দাড়িয়ে আমার মতো মানুষের গান শুনছে এটা আমার জীবনের পরম পাওয়া। এখন যদি আমি মারাও যাই কোন আক্ষেপ থাকবেনা।


Facebook Comments Box

Posted ৭:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com