মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

করোনা জয় করে নিজ কর্মস্থলে যোগদান করলেন ইউএনও রেইনা

  |   মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ | 465 বার পঠিত | প্রিন্ট

করোনা জয় করে নিজ কর্মস্থলে যোগদান করলেন ইউএনও রেইনা

অমিত হাসান অপু

করোনা জয় করে নিজের কর্মস্থলে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। দুইবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় মঙ্গলবার(৭জুলাই)সকালে কর্মস্থলে যোগ দেন তিনি।


কর্মস্থলে যোগদানের সময় করোনা জয়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমনি আক্তার রেইনাকে সহকারী কমিশনার ভূমি নাজমুল হাছান পাপনের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা,কর্মচারী ও আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা।

গত ২৬ জুন প্রথম নমুনা পরীক্ষায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার শরীরে করোনা শনাক্ত হয়। পরবর্তীতে ১ ও ৫ জুলাই পরপর দুইবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলে তাকে সুস্থ ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।


করোনাকালে মানুষের জন্য নানা ধরণের কাজ করে মানবিকতার এক অনন্য নজির স্থাপন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।করোনাকালীন দায়িত্ব পালন করতে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের হাসপাতালে পাঠানো, হোম কোয়ারেন্টিন ও লকডাউন নিশ্চিত করা, করোনায় মৃতদের দাফন-সৎকার, মোবাইলে অসহায় কর্মহীন মানুষের ফোন পেয়ে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়াসহ করোনা প্রাদুর্ভাবের শুরুতে নানামুখী কাজ করে তিনি সাধারন মানুষের মনেও স্থান করে নিয়েছেন।

করোনা জয়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, করোনায় আক্রান্ত হবার পর মানুষের ভাল বাসায় তিনি মুগ্ধ হয়েছেন করোনা জয়ী যুদ্ধে সকলের সহযোগিতা কখনো ভোলার নয় উল্লেখ করে তিনি সকল স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রাখতে অনুরোধ জানান।


Facebook Comments Box

Posted ২:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com