সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

কোলাকুলিতে অবস্থান পালটায়নি আওয়ামী লীগ, মেয়রের ফেসবুক পোষ্ট

দেবাশীশ ঘোষ হৃদয়   |   সোমবার, ১৬ মে ২০২২ | 725 বার পঠিত | প্রিন্ট

কোলাকুলিতে অবস্থান পালটায়নি আওয়ামী লীগ, মেয়রের ফেসবুক পোষ্ট

উপজেলা চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাতের সাথে সাংগঠনিক অবস্থানের কোন সম্পর্ক নেই বলে জানিয়েছেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব তাকজিল খলিফা কাজল। আজ সোমবার রাতে মেয়রের ফেসবুক আইডি থেকে এক বিবৃতির মাধ্যমে তিনি বিষয়টি নিশ্চিত করেন৷ এর আগে গতকাল রবিবার রাতে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম মেয়রের বাড়ি গিয়ে তার সাথে দেখা করেন। এসময় দুজনের কোলাকুলির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে তাদের মধ্যে কি কথা হয়েছে সেটি কেউ স্পষ্ট করেননি।
অনেকে বিষয়টিকে উপজেলা চেয়ারম্যানের দুর্নীতির বিষয়টি ধামাচাপা পড়ে গেছে এবং মেয়রের সাথে আপোষ হয়েছে বলে খবর রটান। এ অবস্থায় মেয়র আজ আবারো নিজের অবস্থান পরিস্কার করেছেন এবং তার বিরুদ্ধে দলীয় তদন্ত চলমান থাকার বিষয়টি আবারো স্মরণ করিয়ে দেন। পাঠকের জন্য মেয়রের ফেসবুক পোষ্ট হুবুহু তুলে ধরা হলো।

কাশেম ভাইয়ের সৌজন্য সাক্ষাতের
সাথে সাংগঠনিক অবস্থানের সম্পর্ক নেই


প্রিয় আখাউড়াবাসী আমার সালাম নিবেন। গতকাল রোববার রাতে উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম ভূঁইয়া আমার বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। বিষয়টি নিয়ে বিভিন্ন মিডিয়া এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা আলোচনার পরিপ্রেক্ষিতে আজ আমার অবস্থান স্পষ্ট করা।

আপনারা নিশ্চয়ই জানেন,কাশেম ভাইয়ের সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক চমৎকার এবং দীর্ঘদিনের। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রদ্ধেয় জনাব মোহাম্মদ আলী চৌধুরীর বরাত দিয়ে কাশেম ভাইয়ের একটি অযাচিত ও মিথ্যা বক্তব্যের প্রেক্ষিতে আওয়ামী লীগ দলগতভাবে সাংগঠনিক অবস্থান নেয় এবং প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন করে।


অন্যদিকে কাশেম ভাইয়ের নানা অনিয়ম দুর্নীতি তুলে ধরে অনাস্থা দেন চেয়ারম্যানরা। উপজেলা পরিষদের সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে তাদের সাথে একমত পোষন করে আমিও নিজের অবস্থান ইতিমধ্যে পরিস্কার করেছি।দল ইতিমধ্যে ওনার অনিয়ম, দুর্নীতির বিষয়ে তদন্ত করছে।

এই সাক্ষাতের সাথে আমাদের সাংগঠনিক অবস্থানের কোন সম্পর্ক নেই। কিডনি জটিলতার দীর্ঘ চিকিৎসায় যাওয়ার আগে তিনি আমার সাথে শুধুই সৌজন্য সাক্ষাতে এসেছিলেন।
উপজেলা চেয়ারম্যান জনাব আবুল কাশেম ইস্যুতে
সাংগঠনিক আদর্শ মাথায় রেখে আমাদের অভিভাবক মাননীয় আইন মন্ত্রী জনাব আনিসুল হকের দিক নিদের্শনা অনুযায়ী সিদ্ধান্ত নেবে উপজেলা আওয়ামী লীগ।সকলে ভাল থাকবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।


মোঃ তাকজিল খলিফা কাজল
মেয়র, আখাউড়া পৌরসভা
সাধারণ সম্পাদক
আখাউড়া উপজেলা আওয়ামী লীগ

Facebook Comments Box

Posted ১০:১৯ অপরাহ্ণ | সোমবার, ১৬ মে ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com