রবিবার ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

জমে উঠছে মোগড়া বাজারে আওয়ামীলীগের নির্বাচনী অফিস।

  |   রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮ | 869 বার পঠিত | প্রিন্ট

জমে উঠছে মোগড়া বাজারে আওয়ামীলীগের নির্বাচনী অফিস।
মো আনিছুর রহমান :
আগামি ১১ তারিখ আইনমন্ত্রী এড: আনিসুল হকের আখাউড়া কসবায় তার নির্বাচনী এলাকায় আগমন উপলহ্মে মোগড়া পাটি অফিস জমে উঠেছে।আজ আড্ডা ও আলোচনা সভা হয়েছে সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগ মোগড়া ইউপি শাখার সভাপতি পদপ্রার্থী মো:জাহাঙ্গীর আলম।
চা কাপে চুমুকের ফাকে ফাকে আলোচনার মূল বিষয় আগামী সংসদ নির্বাচনে আইনমন্ত্রীকে কিভাবে বিপুল ভোটে নির্বাচিত করা যায় সেই লহ্মে কাজ করার জন্য সভাইকে পরামর্শ দেওয়া হয়। সভাপতি জাহাঙ্গীর আলম বলেন আইনমন্ত্রী অনেক ভালো লোক তিনি কসবা আখাউড়ায় অনেক উন্নয়ন করেছেন তাই উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে আনিসুল হকের কোন বিকল্প নাই। মোগড়া যুবলীগের সভাপতি পদপ্রার্থী আনিছুর রহমান বলেন আইনমন্ত্রী কসবা আখাউড়ার দুই হাজারের ও বেশি বেকার যুবক যুবতিকে বিনা পয়সায় চাকরি দিয়েছেন। আগামি সংসদ নির্বাচনে তিনি বিজয়ী হলে আমার মনে হয় কসবা আখাউড়ায় কোন শিহ্মিত বেকার থাকবে না। তাই আমাদের নিজেদের উন্নয়নের সার্থে আইনমন্ত্রীকে আবারও ৩০ ডিসেম্বর বিজয়ী করা দরকার।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোগড়া ইউপি ৫নং ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো আজাদ ভূইয়া, আওয়ামীলীগ নেতা  হেলাল ভূইয়া, আজাদ মিয়া, প্রফেসর বাবুল, যুবলীগ নেতা শরিফুল ইসলাম জনি, মো কানু, ইউছুব, সোহেল, ছাত্রলীগ নেতা একরামুল বারী শিশির, শিমুল, জুয়েল ও হাবু প্রমুখ।
Facebook Comments Box

Posted ৩:৩০ অপরাহ্ণ | রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com