সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ত্রিপুরায় ঢেলে সাজানো হচ্ছে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা।

  |   শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | 1891 বার পঠিত | প্রিন্ট

ত্রিপুরায় ঢেলে সাজানো হচ্ছে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা।

আখাউড়ার আলো ২৪ আন্তর্জাতিক ডেস্ক# নেশা কারবারিদের হত্যার চক্রান্ত ফাঁস হয়ে যাবার পর ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। ইতিমধ্যেই সুরক্ষা বিশেষজ্ঞরা মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বিষয়টি খতিয়ে দেখছেন।

সম্প্রতি মায়েনমারে আন্তর্জাতিক নেশা কারবারিদের গোপন বৈঠক অনুষ্ঠিত হয়। এই গোপন বৈঠকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে হত্যার চক্রান্ত হয় বলে জানা গেছে। কিন্তু কেন্দ্রীয় গোয়েন্দারা এই তথ্য ফাঁস করে দেয়। আন্তর্জাতিক নেশা কারবারিদের সঙ্গে ত্রিপুরার শীর্ষ কয়েক নেশা কারবারিরাও ঐ বৈঠকে উপস্থিত ছিল। এখন গোয়েন্দারা তাদের পাকড়াও করার চেষ্টা করছে। রাজ্য প্রশাসন সূত্রে জানা গেছে, মুখ্যমন্ত্রী হবার আগেই বিপ্লব কুমার দেবকে কিছু ঘটনার পরিপ্রেক্ষিতে রাজ্য পুলিশের অতিরিক্ত কেন্দ্রীয় সংরক্ষিত পুলিশ বাহিনীর জোয়ানদের সুরক্ষা দেওয়া হয়। মুখ্যমন্ত্রী হওয়ার পর সামগ্রিক ঝুঁকির কথা বিবেচনা করে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ন্যাশানেল সিকিউরিটি গার্ডের সুরক্ষা দেবার প্রস্তাব করা হয়েছিল। কিন্তু মুখ্যমন্ত্রী নিজের জন্য এধরনের সুরক্ষা বলয় নিতে রাজি হননি বলে রাজ্য প্রশাসন সূত্রে জানা গেছে। তবে এখন আবার এধরনের প্রস্তাব আসতে শুরু করেছে।


তবে জানা গেছে, বর্তমানে সুরক্ষা বিশেষজ্ঞরা মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বিষয়টি পুনরায় খতিয়ে দেখেছেন। আপাতত মুখ্যমন্ত্রীর জন্য সুরক্ষা কর্মীর সংখ্যা বৃদ্ধি করা হবে। সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হবে। রাজ্য পুলিশের সিআইডি শাখার ডিআইজি জে কে রাও জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কোন ধরনের খামতি হবে না। ইতিমধ্যেই নিরাপত্তা ব্যবস্থাকে ঢেলে সাজানো হয়েছে। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


Posted ১০:৩৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ মহান মে দিবস
আজ মহান মে দিবস

(459 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com