রবিবার ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

ত্রিপুরার পাহাড়ি পানির ঢলে আখাউড়ার কয়েকটি গ্রাম প্লাবিত

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ জুন ২০২২ | 227 বার পঠিত | প্রিন্ট

ত্রিপুরার পাহাড়ি পানির ঢলে আখাউড়ার কয়েকটি গ্রাম প্লাবিত

ভারী বৃষ্টি উজান থেকে নেমে আসা ত্রিপুরার পাহাড়ি পানির ঢলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সীমান্তবর্তী ৬টি গ্রাম প্লাবিত হয়েছে।

আজ শুক্রবার দুপুর থেকে শুরু হওয়া ভারী বৃষ্টিতে আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক ইমিগ্রেশনসহ উপজেলার সীমান্তবর্তী, কালিকাপুর, আব্দুল্লাহপুর, রহিমপুর, সাহেবনগর, বঙ্গেরচর বীরচন্দ্রপুর গ্রামের বিস্তীর্ণ এলাকা পাহাড়ি পানিতে প্লাবিত হয়েছে। এখানকার ফসলি জমি, সবজি ক্ষেত, পুকুরসহ বেশকিছু বাড়ি পানিতে তলিয়ে গেছে।


আখাউড়া স্থলবন্দরের ব্যবসায়ীরা জানান, ভারী বৃষ্টি উজান থেকে নেমে আসা পানিতে তাদের অফিস যাবার রাস্তা ও অফিস তলিয়ে যাওয়ায় তাদের কার্যক্রম ব্যাহত হচ্ছে।

কালিকাপুর গ্রামের বাসিন্দা ও স্থানীয় ইউপি সদস্য রহিম মিয়া জানান, ভারী বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বেশকিছু বাড়ি ঘরের মানুষ পানিবন্দি হয়ে পড়েছে এবং স্থলবন্দর- কালিকাপুর সড়কে পানি উঠে গেছে।


আখাউড়া ইমিগ্রেশন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, ভারী বৃষ্টির ফলে ইমিগ্রেশন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন জানান, উজান থেকে নেমে আসা পানিতে তার ইউনিয়নের বেশ কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে এবং কিছু বাড়িঘরের মানুষ পানিবন্দি হয়েছে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে অবহিত করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৯:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ জুন ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com