মঙ্গলবার ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

নবীনগরে শশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা।

  |   রবিবার, ২২ জুলাই ২০১৮ | 886 বার পঠিত | প্রিন্ট

নবীনগরে শশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা।

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রামে শনিবার বিকেলে শ্বশুর বাড়িতে বিষ (কেড়ির বড়ি) খেয়ে আত্মহত্যা করেছে জামাই বাবুল দেব।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ড পূর্বপাড়ার হতদরিদ্র দিনমজুর সুরেশ দাস। শ্যামগ্রাম বাজারে বোঁঝা টেনে বৌ, ছেলে-মেয়ে নিয়ে কোনোমতে দিনাতিপাত করতেন। তার উপর আবার মেয়ে ও মেয়ের জামাইসহ দিনমজুর সুরেশের ঘাড়ে চেপে বসে।


কাজকর্ম না করে সারাদিন শুয়ে-বসে দীনদরিদ্র শ্বশুর বাড়িতে অবস্থান করাটাকে কোনো মতেই মেনে নিতে না পারছিলেন না শ্বশুর সুরেশ। যার কারনে সংসারে অশান্তি লেগেই থাকতো। এই নিয়ে পারিবারিক কলহে অবশেষে শ্বশুর বাড়িতেই বিষ (কেড়ির বড়ি) খেয়ে আত্মহত্যা করে মেয়ের জামাই বাবুল দেব (২৮)। নিহত বাবুল দেব কিশোরগঞ্জ জেলার কালিয়াজুড়ি এলাকার বাদল দাসের পুত্র। সে ১ছেলে ও ২ কন্যা সন্তানের জনক।

সলিমগঞ্জ পুলিশ ফাড়ির আইসিও মো. আব্দুর রহিম জানান, হাসপাতাল থেকে আসার পর নিহতের শশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে রবিবার সকালে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


Facebook Comments Box


Posted ৪:৪৭ অপরাহ্ণ | রবিবার, ২২ জুলাই ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com