সোমবার ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

নাসিরনগরে ঘর থেকে বের হয়ে দোকানে বসে আড্ডা দেয়ায় ১৩ জনকে জরিমানা

  |   মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ | 421 বার পঠিত | প্রিন্ট

নাসিরনগরে ঘর থেকে বের হয়ে দোকানে বসে আড্ডা দেয়ায় ১৩ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কোন কারণ ছাড়াই ঘর থেকে বের হয়ে দোকানে বসে আড্ডা দেয়ার অভিযোগে ১৩ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে অভিযানে চালিয়ে তাদের এ অর্থদন্ড প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার পুলিশের সহযোগিতায় পৃথক এ অভিযানে অংশ নেন।


উপজেলা নাজমা আশরাফী মঙ্গলবার সকালে উপজেলার ফান্দাউক ইউনিয়নের বিভন্ন বাজার ঘুরে এ অভিযান পরিচালনা করেন। মাইকিং করে জনসাধারণকে ঘরে থাকার অনুরোধ জানান তিনি। এসময় বিনা করাণে ঘোরাফেরার কারণে ১০ জনকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের সাত হাজার পাঁশত টাকা আর্থিক জরিমানা করেন।

অপর দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার উপজেলার কুন্ডা ও ভলাকুট ইউনিয়নে অকারণে ঘোরাফেরার কারণে ৩ যুবককে এক হাজার পাঁচশ টাকা জরিমানা করেন।


নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী জানান, সরকার জনসাধারণকে বারবার ঘরে থাকার জন্য বললেও তারা শুনছেনা। তাই প্রতিদিনের মতোই নিয়মিত অভিযানে বের হয়ে কোন কারণ ছাড়া ঘর থেকে বের হয়ে দোকানে বসে আড্ডা দেয়ার বিষয়টি প্রমাণ হওয়ায় তাদের এ অর্থদন্ড প্রদান করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box


Posted ২:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com