বুধবার ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

নাসিরনগরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৬

  |   বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | 542 বার পঠিত | প্রিন্ট

নাসিরনগরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৬

নাসিরনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের দৌলতপুর গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে তোফাজ্জল(২২)নামে একজন নিহত এবং ৬ জন আহত হয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায় এলাকায় প্রভাব বিস্তার ও ইউপি নির্বাচনের বিরোধ নিয়ে গত বেশ কিছুদিন ধরে জিলু মেম্বার ও ছফিল মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। ইতিমধ্যে দু’গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষ, হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ নিয়ে দু’গ্রুপের মধ্যে একাধিক পাল্টাপাল্টি মামলা রয়েছে।


গতকাল বৃহস্পতিবার ৩১ মে বিকাল ৩ টায় জিলু মেম্বারের বাড়ির পাশে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের বাকবিতণ্ডা হয়। পরে তাদের সমর্থকদের মধ্য দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রায় ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে তোফাজ্জল নামে একজন মারাত্মকভাবে আহত হয়। গুরতর আহত অবস্থা হবিগঞ্জ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত তোফাজ্জল(২২) ধরমন্ডল ইউনিয়নের দৌলতপুর গ্রামের ছেলু মেম্বারের ছেলে। অপর আহত ব্যক্তি আনালক(২৭) মারা গেছে বলে এলাকায় গুজব ছড়িয়ে পড়লে এলাকায় নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর তোফাজ্জলের নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।


Facebook Comments Box


Posted ৪:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com