রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

নির্বাচনী এলাকায় ১০ হাজার মানুষকে ঈদ উপহার দিচ্ছেন – আইনমন্ত্রী

  |   শনিবার, ১৬ মে ২০২০ | 267 বার পঠিত | প্রিন্ট

নির্বাচনী এলাকায় ১০ হাজার মানুষকে  ঈদ উপহার দিচ্ছেন – আইনমন্ত্রী

বিশেষ প্রতিনিধি

ব্যক্তিগত টাকায় নিজ সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলার ১০ হাজার মানুষকে  ঈদ উপহার হিসেবে কাপড় দিচ্ছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি।


গতকাল শুক্রবার বিকেলে কসবা উপজেলার কসবা পশ্চিম ইউনিয়নে এ ঈদ উপহার বিতরণের কাজ শুরু করা হয় এবং আজ শনিবার উপজেলার বায়েক ইউনিয়ন ও বিনা উটি ইউনিয়নে তা  বিতরণ করা হয়।

আইনমন্ত্রীর পক্ষে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন  স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসব ঈদ উপহার বিতরণ করছেন।


ঈদ উপলক্ষে মন্ত্রী ব্যক্তিগত টাকায় শাড়ি,লুঙ্গিসহ অন্যান্য পোশাক বিতরণ করছেন। কসবা ও আখাউড়ার ১০ হাজার মানুষ এ উপহার পাবেন। প্রায় ৪১ লাখ টাকা ব্যয়ে এসব পোশাক ইতিমধ্যেই কেনা হয়েছে। কসবা উপজেলায় ২৪ লাখ  ৬০ হাজার টাকার  এবং আখাউড়া উপজেলায় ১৬ লাখ ৪০ হাজার টাকার পোশাক বিতরণ করা হবে।

এদিকে করোনা পরিস্থিতিতে শুরু থেকেই নিজ এলাকার কর্মহীন ও অভাবগ্রস্থ মানুষের পাশে আছেন আইনমন্ত্রী। ইতিমধ্যেই তিনি ব্যক্তিগত টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এ ছাড়া সরকারিভাবেও যথেষ্ট পরিমাণে খাদ্যসহায়তা বরাদ্দ করিয়েছেন। ব্যক্তিগত অর্থায়নে তিনি সবজি বীজ দিয়েছেন কৃষকদেরকে। আইনমন্ত্রীর কাছে ফোন করলে কিংবা ম্যাসেজ পাঠালেও খাদ্যসহায়তা পাওয়া যায়।


Facebook Comments Box

Posted ৯:৫৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ মে ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com