সোমবার ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালনে আখাউড়ায় আওয়ামীলীগের প্রস্তুতি সভা

মোঃ সাইফুল ইসলাম   |   রবিবার, ৩১ জুলাই ২০২২ | 154 বার পঠিত | প্রিন্ট

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালনে আখাউড়ায় আওয়ামীলীগের প্রস্তুতি সভা

১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামীলীগের প্রস্তুতি সভা হয়েছে।রোববার বিকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী। এতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগসহ অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল।
সভার শুরুতে সদ্য প্রয়াত ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খোকন খানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এসময় আইনমন্ত্রী আনিসুল হকের মা-বাবা এবং খোকন খানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


সভায় ১ আগষ্ট থেকে নেতাকর্মীদের কালো ব্যাজ ধারন, ৫ আগষ্ট শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন, ৮ আগষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন এবং ১৫ আগষ্ট সুর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত, সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন এবং আলোচনা সভা ও তাবারক বিতরণের কমসূচি গ্রহণ করা হয়।

এছাড়া উপজেলার ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় পৃথক ভাবে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও দোয়া মাহফিলে তাবারকের জন্য আইনমন্ত্রী আনিসুল হকের পক্ষ থেকে ৬টি গরু উপহার দেওয়ার কথা জানানো হয়।


প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুল্লাহ ভূইয়া বাদল, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, ইউপি চেয়ারম্যান এম. এ. মতিন, মোঃ জালাল উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, ছাত্রলীগের সাবেক সম্পাদক পলাশ, ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন বেগ শাপল, সাধারণ সম্পাদক, শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

সভায় বক্তারা ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুহিবুর রহমান এঁর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ মর্যাদায় পালনের উপর গুরুত্বারূপ করে বক্তব্য রাখেন।


Facebook Comments Box

Posted ১০:৩২ অপরাহ্ণ | রবিবার, ৩১ জুলাই ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com