মঙ্গলবার ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

বিএনপি, জামায়েত সহ কুচক্রি মহল কোটা আন্দলনের নামে দেশকে অস্থিতিশীল করতে চাইছে, আইনমন্ত্রী আনিসুল হক…

  |   শুক্রবার, ০৬ জুলাই ২০১৮ | 3959 বার পঠিত | প্রিন্ট

বিএনপি, জামায়েত সহ কুচক্রি মহল কোটা আন্দলনের নামে দেশকে অস্থিতিশীল করতে চাইছে, আইনমন্ত্রী আনিসুল হক…

মোঃ সাইফুল ইসলাম: বিএনপি, জামায়েত সহ কুচক্রি মহল কোটা আন্দলনের নামে দেশকে অস্থিতিশীল করতে চাইছে, তারা রাজনৈতিক ভাবে দেওলীয়া হয়ে দেশ রিরোধী সড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

আজ শুক্রবার সকাল ১১:৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া উপজেলার মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের একাডেমী ভবন উদ্ভোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মন্ত্রি আরো বলেন কোটা সংস্কার আন্দোলনের ব্যপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ওয়াদা দিয়েছেন তা বাস্তবায়ন করবেন। তিনি কোটা আন্দোলনকারী ছাত্র/ছাত্রীদের প্রধান মন্ত্রীর প্রতি আস্থারেখে সহিংস আন্দোলন পরিহার করার অনুরোধ জানান।পরে মন্ত্রী মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় এর একাডেমী ভবন উদ্ভোধন করেন।


মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাজাহান মিয়া’র সভাপতিত্বে আলোচনা সভায় মন্ত্রী বলেন ছাত্র/ছাত্রীরা আগামীদিনের দেশের উজ্জ্বল ভবিষ্যৎ তোমরা সু-শিক্ষায় শিক্ষিত হয়ে বঙ্গবন্দুর সোনার বাংলা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করবে। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্তা রাখলে সব উন্নয়ন সম্ভব।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুজ্জামান, আখাউড়া আওয়ামীলীগের আহব্বায়ক মোঃ জয়নাল আবেদীন, পৌর মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর এপিএস মোঃ রাসিদুল কায়সার জীবন, আখাউড়া উপজেলা ভাইচ চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন, মহিলা ভাইচ চেয়ারম্যান মোছাঃ পিয়ারা আক্তার পিওনা, মনিয়ন্দ পরিষদের চেয়াম্যান মোঃ কামাল উদ্দিন সহ প্রমূখ।


Facebook Comments Box


Posted ৮:১৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com